শুক্রবার, ৩০ Jul ২০২১, ০২:০০ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
কঠোরতম বিধি-নিষেধ শুরু হবে ২৩ জুলাই থেকে, গুজবে কান না দেয়ার আহ্বান জনপ্রশাসন প্রতিমন্ত্রীর।

কঠোরতম বিধি-নিষেধ শুরু হবে ২৩ জুলাই থেকে, গুজবে কান না দেয়ার আহ্বান জনপ্রশাসন প্রতিমন্ত্রীর।

অনলাইন ডেস্ক

২৩ জুলাই থেকে শুরু হচ্ছে ১৪ দিনের কঠোরতম বিধি-নিষেধ। এই ইস্যুতে গুজবে কান দেয়ার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন। আজ বুধবার রাতে গণমাধ্যেমে বলেন তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বিধি-নিষেধ শিতিলতার মেয়াদ বাড়ছে না।

ঈদের পরদিন বিধিনিষেধ শুরু হয়ে চলবে ৫ অগাস্ট পর্যন্ত।
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ফরহাদ হোসেন বলেন, সরকার ঈদের আগে বিধি-নিষেধ শিথিল করায় সব শ্রেণির মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পরেছেন। পশুর হাটগুলোতে ভালোভাবে কোরবানির পশু কিনতে পেরেছেন। যারা ঈদের আগে ঢাকা এসেছিলেন তারাও সুন্দর পরিবেশে ঈদের পরদিনের মধ্যে বাড়ি ফিরতে পারবেন।

এরপর দিন ২৩ জুলাই থেকে বিধি-নিষেধ শুরু হবে।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, এই ১৪ দিন যদি আমরা বিধি-নিষেধ মানি তাহলে সংক্রমণের চেইনটা ভাঙতে পারবো। এজন্য সবাইকে সহযোগিতা করতে হবে। সরকারের বিধিনিষেধ মানতে হবে।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধে আগামী ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধিনিষেধ দিয়েছে সরকার। মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপন অনুযায়ী, এই সময়ে সরকারি ও বেসরকারি অফিস, শিল্প কারখানাসহ সারাদেশে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English