০৫ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
আজ থেকে ৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা শুরু।

আজ থেকে ৪ বিভাগে কম ভাড়ায় পুলিশ বাস সার্ভিসের যাত্রা শুরু।

আজকের ক্রাইম ডেক্স
পুলিশ সদস্যদের জন্য কম ভাড়ায় দূরপাল্লার যাত্রায় বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের পরীক্ষামূলক চলাচল শুরু হয়েছে। গত ২৭ মে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে রংপুরের উদ্দেশ্যে এ সার্ভিসের প্রথম বাসটি ছেড়ে যায়। এবার খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ রুটে ঢাকা থেকে ছেড়ে যাবে এ বাস সার্ভিস।

বুধবার (৯ জুন) রাতে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি জানান, বৃহস্পতিবার (১০ জুন) বিকেল পাঁচটার সময় পুলিশ হেডকোয়ার্টার্স থেকে বাংলাদেশ পুলিশের সদস্যের কল্যাণার্থে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস ঢাকা-খুলনা, ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ রুটে ঢাকা থেকে ছেড়ে যাবে।

একইভাবে বাসসগুলো আগামী শনিবার বিকেল তিনটায় খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ মেট্রোপলিটন/জেলা পুলিশ লাইন্স থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

এসব রুটের সকল পর্যায়ের পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা বাস সার্ভিসের সেবা গ্রহণ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য ০১৫১৬১৭১২৭৯ নম্বরে যোগাযোগ করা যাবে। বর্তমান লকডাউন পরিস্থিতির কারণে বাসের ভাড়া নির্ধারণ করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে ভাড়া পুনর্নির্ধারণ করা হবে বলেও জানায় পুলিশ সদর দফতর।

গত ১৫ এপ্রিল ড. বেনজীর আহমেদের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে যোগদান করার বছরপূর্তি হয়েছে। এ উপলক্ষে পুলিশ সদস্যদের জন্য ঢাকা থেকে সব বিভাগীয় শহরে যাতায়াতের জন্য বাস সার্ভিস চালুর উদ্যোগ নেয়া হয়।

পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এ বাস সার্ভিসের সুবিধা পাবেন। অতি দ্রুত সময়ের মধ্যেই সব রুটে একযোগে এ সার্ভিস চালু হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019