০৫ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
পেনশনের লোভে ৭ বছর মায়ের মরদেহ ঘরেই রাখলেন ছেলে।

পেনশনের লোভে ৭ বছর মায়ের মরদেহ ঘরেই রাখলেন ছেলে।

আজকের ক্রাইম ডেক্স
সাত বছর ধরে মায়ের মৃতদেহ একটি অ্যাপার্টমেন্টে সংরক্ষণ করে রেখেছে ছেলে। মৃতদেহ লুকিয়ে সংরক্ষণ করার একমাত্র কারণ ছিল যেন সে মায়ের পেনশন তুলতে পারে। এ অপরাধে সাসা নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে প্যারিসের পুলিশ। খবর নিউজ উইকের।

সার্বিয়ান বংশোদ্ভূত ৪৭ বছর বয়সী সাসা নিজেই পুলিশের কাছে গিয়ে অপরাধ স্বীকার করেন। তার মায়ের নাম জল্গাকা। ৭৫ বছর বয়সী এই নারী ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৪ সালে মারা যান।
সাসা জানান, তার মা মারা যাওয়ার পর মৃতদেহটি একটি আলমারিতে লুকিয়ে রাখে সে। পঁচা গন্ধ ঠেকাতে আলমারির ছিদ্র ও ফাঁকা জায়গাগুলো ফোম দিয়ে বন্ধ করে দেয়। প্রতিবেশীরা তার মায়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি বলতেন, তার মা জীবনের শেষ দিনগুলো উপভোগ করার জন্য সার্বিয়ায় ফিরে গেছেন।

আরও পড়ুন: ফিরে আসছে আদিম দৈত্যাকার ‘ম্যামথ হাতি’!
ওই অ্যাপার্টমেন্টে গিয়ে একটি বাথরুমে তার মায়ের মৃতদেহ খুঁজে পায় পুলিশ। মৃতদেহটি মমি করে তারপুলিন দিয়ে মুড়িয়ে একটি স্যুটকেসে রাখা ছিল। সম্প্রতি অ্যাপার্টমেন্ট মালিক তাকে বাসা ছেড়ে দিতে বলায় বেরিয়ে আসে এ ঘটনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019