২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
পেনশনের লোভে ৭ বছর মায়ের মরদেহ ঘরেই রাখলেন ছেলে।

পেনশনের লোভে ৭ বছর মায়ের মরদেহ ঘরেই রাখলেন ছেলে।

আজকের ক্রাইম ডেক্স
সাত বছর ধরে মায়ের মৃতদেহ একটি অ্যাপার্টমেন্টে সংরক্ষণ করে রেখেছে ছেলে। মৃতদেহ লুকিয়ে সংরক্ষণ করার একমাত্র কারণ ছিল যেন সে মায়ের পেনশন তুলতে পারে। এ অপরাধে সাসা নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে প্যারিসের পুলিশ। খবর নিউজ উইকের।

সার্বিয়ান বংশোদ্ভূত ৪৭ বছর বয়সী সাসা নিজেই পুলিশের কাছে গিয়ে অপরাধ স্বীকার করেন। তার মায়ের নাম জল্গাকা। ৭৫ বছর বয়সী এই নারী ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৪ সালে মারা যান।
সাসা জানান, তার মা মারা যাওয়ার পর মৃতদেহটি একটি আলমারিতে লুকিয়ে রাখে সে। পঁচা গন্ধ ঠেকাতে আলমারির ছিদ্র ও ফাঁকা জায়গাগুলো ফোম দিয়ে বন্ধ করে দেয়। প্রতিবেশীরা তার মায়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি বলতেন, তার মা জীবনের শেষ দিনগুলো উপভোগ করার জন্য সার্বিয়ায় ফিরে গেছেন।

আরও পড়ুন: ফিরে আসছে আদিম দৈত্যাকার ‘ম্যামথ হাতি’!
ওই অ্যাপার্টমেন্টে গিয়ে একটি বাথরুমে তার মায়ের মৃতদেহ খুঁজে পায় পুলিশ। মৃতদেহটি মমি করে তারপুলিন দিয়ে মুড়িয়ে একটি স্যুটকেসে রাখা ছিল। সম্প্রতি অ্যাপার্টমেন্ট মালিক তাকে বাসা ছেড়ে দিতে বলায় বেরিয়ে আসে এ ঘটনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019