২৮ মার্চ ২০২৪, ০২:১০ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
আগৈলঝাড়ায় দাফনের এক মাস পর করব থেকে আঃ মালেকের লাশ উত্তোলন।

আগৈলঝাড়ায় দাফনের এক মাস পর করব থেকে আঃ মালেকের লাশ উত্তোলন।

আগৈলঝাড়ায় দাফনের এক মাস পর করব থেকে আঃ মালেকের লাশ উত্তোলন

বি এম মনির হোসেনঃ-

বরিশালের আগৈলঝাড়ায়
দাফনের এক মাস পরে আদালতের নির্দেশে ম্যাজিষ্ট্রেট, চিকিৎসক ও পুলিশের উপস্থিতিতেতে উপজেলা সদরের ব্যবসায়ি আঃ মালেক হাওলাদারের লাশ বুধবার সকাল সাড়ে দশটায় কবর থেকে উত্তোলন করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, আদালতের নির্দেশে নিয়োগকৃত ম্যাজিষ্ট্রেট ও আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হাশেম, চিকিৎসক ডা. জাহিদুল ইসলাম, বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের ডোম বিজয় ও মামলার তদন্তকারী অফিসারের উপস্থিতিতে আঃ মালেক হাওলাদারের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। লাশ উত্তোলনের পরে ওই দিনই ময়না তদন্তরে জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি তদন্ত মাজহারুল ইসলাম জানান, উপজেলার ফুল্লশ্রী গ্রামের বাসিন্দা ও উপজেলা সদরের ব্যবসায়ি আঃ মালেক হাওলাদার গত ৮মার্চ রাতে মারা গেলে পরদিন সকালে যথাযথ ধর্মীয় রীতি মেনে তার লাশ দাফন করে পরিবারের লোকজন।

আঃ মালেক হাওলাদারের একমাত্র মেয়ে জামাতা একই গ্রামের আইয়ুব আলী পাইকের ছেলে আসাদুল হক পাইক ওরফে বুলু তার শ্বশুর আব্দুল মালেক মিয়ার মৃত্যু স্বাভাবিক নয় বরং তাকে তার পরিবার সদস্যরা হত্যা করেছে এমন অভিযোগে গত ১৫মার্চ বরিশাল অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আঃ মালেক হাওলাদারের তিন পুত্র, তাদের স্ত্রী, ছেলেসহ সাত জনকে আসামী করে দঃ বিঃ ৩০২/ ৩৪ নালিশী মামলা দায়ের করেন, নং-১৮।
আদালতের বিজ্ঞ বিচারক আমিনুল ইসলাম আগৈলঝাড়া থানার ওসিকে অভিযোগটি মামলা হিসেবে গন্য করে তদন্তের নির্দেশ প্রদান করলে ১৭মার্চ থানায় মামলা হিসেবে রেকর্ড করেন, যার নং ৪ (১৭.৩.২১)। ওই মামলার তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয় ওসি (তদন্ত) মাজহারুল ইসলামকে।

আঃ মালেক হাওলাদারের মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করতে আধালতের নির্দেশে আইনী প্রকৃয়ার অনুসরণের মাধ্যমে দাফনের প্রায় ১মাস পরে বুধবার কবর থেকে তাল লাশ উত্তোলন করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত)মোঃ মাজহারুল ইসলাম বলেন, লাশ উত্তোলনের পরে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019