০৭ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
সিলেটের জকিগঞ্জে ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থীর গলাকাটা ও রক্তাক্ত উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

সিলেটের জকিগঞ্জে ইউপি নির্বাচনের মেম্বার প্রার্থীর গলাকাটা ও রক্তাক্ত উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার কাজলাসার ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী এবাদুর রহমান (৫০) এর গলাকাটা ও রক্তাক্ত উদ্ধার করেছে স্থানীয়রা।
২১ মার্চ রোববার রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়নের দক্ষিণ গোঠারগ্রামস্থ তার বাড়ির রাস্তার সামনে কালাটা ও রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।
স্থানীয় একজন জানান, এবাদুর রহমানের অবস্থা আশষ্কাজনক উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ওসমানীতে প্রেরণ করে। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও জকিগঞ্জ থানার ওসি আবুল কাশেম খাঁন, ওসি (তদন্ত) সুশংকর পাল সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার রহস্য উদঘানেটর তদন্ত শুরু করেছেন বলে জানা যায়। আহত মেম্বার পদপ্রার্থী এবাদুর রহমান গত দুটি নির্বাচনে অংশ নিয়ে দ্বিতীয় হয়ে ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019