০৪ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণের অভিযোগ স্বামীর বন্ধুর বিরুদ্ধে। আজকের ক্রাইম-নিউজ

তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণের অভিযোগ স্বামীর বন্ধুর বিরুদ্ধে। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
বাগেরহাটের মোংলায় অস্ত্রেরমুখে জিম্মি করে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণের অভিযোগে স্বামীর বন্ধু জাহিদুল শেখকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩১ জানুয়ারি) ভোরে শহরের পশ্চিম কেওড়াতলা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ মূখার্জী এ তথ্য নিশ্চিত করেন।

বিশ্বজিৎ মূখার্জী বলেন, ২০১৯ সালে মোংলা উপজেলার কাপালির মেঠ এলাকার বাসিন্দা মৃত গফুর শেখের মেয়ের (১৮) সাথে একই এলাকার দুলাল মোল্লার ছেলে হাসিবুলের বিয়ে হয়। দীর্ঘ সময় সংসার করার পর চলতি বছরের ২৫ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়। এরপর ঢাকায় তিনি মায়ের সাথে বসবাস করতেন।

এদিকে বিচ্ছেদ হওয়া স্বামী হাসিবুলের সাথে আবার সংসার গড়ে দেয়ার কথা বলে তার বন্ধু পশ্চিম কেওড়াতলার বাসিন্দা মোশারেফ শেখের ছেলে জাহিদুল শেখ গত বুধবার (২৭ জানুয়ারি) ওই নারীকে ফোন করেন। পরদিন বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ওই নারী ঢাকা থেকে মোংলায় আসেন। শুক্রবার (২৯ জানুয়ারি) হাসিবুলের বন্ধু জাহিদুলের সাথে দেখা করতে গেলে ওই নারীকে অস্ত্রেরমুখে জিন্মি করে ধর্ষণ করেন। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ধর্ষক জাহিদুল পালিয়ে যায়।

ঘটনার পরদিন শনিবার (৩০ জানুয়ারি) ওই নারী জাহিদুলকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওইদিন রাতেই জাহিদুলকে আটক করে রোবববার (৩১ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019