২৭ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বিচিত্র ছাগলছানা: কপালের উপর এক চোখে দুই মনি। আজকের ক্রাইম-নিউজ

বিচিত্র ছাগলছানা: কপালের উপর এক চোখে দুই মনি। আজকের ক্রাইম-নিউজ

অন্যান্য ক্রাইম ডেক্স
ভারতের উত্তরপ্রদেশে বিচিত্র এক ছাগল ছানার জন্ম হয়েছে। ওই ছানার সবচেয়ে বড় অবাক করা বিষয় তার একটিমাত্র চোখ। সেই চোখ আবার কপালে। আর সেই চোখের মধ্যেই রয়েছে দু’টি মণি। এতে উত্তরপ্রদেশের বিজনৌর জেলার মোরহাট গ্রামে ছাগলছানা দেখতে মানুষের ঢল নেমেছে।

দু’দিন আগে মোরহাট গ্রামের বাসিন্দা মাসিয়ার পোষ্য ছাগলটি দু’টি ছানার জন্ম দিয়েছে। একটি সম্পূর্ণ স্বাভাবিক হলেও দ্বিতীয় ছানাটির গড়ন অস্বাভাবিক।
কেবল চোখের অবস্থান ও গড়নের অস্বাভাবিকতাই নয়, আরও কিছু অদ্ভুত বৈশিষ্ট্য রয়েছে তার। তার মুখের গড়নটি অসম্পূর্ণ। নিচের চোয়ালটিও ঠিক জায়গায় নেই। সব মিলিয়ে একেবারেই অদ্ভুত ছাগল ছানাটি।

তবে এলাকার পশু চিকিৎসক পুষ্কর রাঠি বলেন, ছানাটি জন্মগতভাবেই অস্বাভাবিক। এই ধরনের শাবকরা বেশিদিন বাঁচে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019