০৪ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
কাগজ দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে রক্তাক্ত করল মোটরসাইকেল চালক। আজকের ক্রাইম-নিউজ

কাগজ দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে রক্তাক্ত করল মোটরসাইকেল চালক। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় রাজশাহীতে পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে জখম করেছে এক যুবক। আহত পুলিশ সদস্য বিপুল ভট্টাচার্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আজ মঙ্গলবার বেলা ১টায় নগরীর ঐতিহ্য চত্বরে এ মারপিটের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল। এসময় তিনি এক যুবককে থামিয়ে মোটরসাইকেলের কাগজপত্র প্রদর্শন করতে বলেন।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ওই যুবক বিপুলের ওপর চড়াও হয়। এবং কাঠের ভাঙা অংশ দিয়ে আঘাত করে তার শরীরে। এতে পুলিশ সদস্যের হাত ভেঙে যায় ও বেশ কয়েকটি স্থানে জখম হয়।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মোটরসাইকেল আটক করার পাশাপাশি ওই যুবককে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019