২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার।
ফেসবুকের পোস্ট পোস্ট দেখে অসহায় মান্নাফের সহায়তায় এগিয়ে এলেন সমাজকর্মী ছবির হোসেন। আজকের ক্রাইম-নিউজ

ফেসবুকের পোস্ট পোস্ট দেখে অসহায় মান্নাফের সহায়তায় এগিয়ে এলেন সমাজকর্মী ছবির হোসেন। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স

গত ১৪/১/২১ তারিখে রাজাপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মুঃ আল আমিন বাকলাই অসহায় রহিমার করুন দশার বর্ননা দিয়ে একটি পোস্ট দেয়া তার নিজস্ব ফেসবুক ওয়ালে,এর কিছুক্ষন পরেই মানবিক সংগঠন স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা র সভাপতি এইচ এম রিয়াজ খান
প্রধানমন্ত্রীর দেয়া টিন যায় কই?
শিরোনাম দিয়ে রহিমা-মান্নাফের জিবনের করুন চিত্র তুলে
ধরেন,এবং সে পোস্ট অনুযায়ী কয়েকটি অনলাইন পোর্টালে নিউজ করেন।
ফেসবুকে পোস্ট দেখেই ঝালকাঠির সমাজকর্মী বিশিষ্ট সমাজ সেবক মোঃ ছবির হোসেনের মানবিক অন্তর কেদে ওঠে তিনি সাথে সাথে আল আমিন বাকলাই ও বিয়াজ খানের সাথে যোগাযোগ করেন।
এবং রহিমা বেগম-আব্দুল মান্নাফ দম্পত্তি জীর্ণ ভাঙা খুপড়ি ঘরে সাড়াতে,রহিমার বাড়িতে ঢেউ টিন, চাল-ডাল কম্বল ও নগদ অর্থ নিয়ে ছুটে গেছেন ঝালকাঠির তরুন ব্যবসায়ী সমাজসেবক ছবির হোসেন।
শনিবার দুপুরে বিদ্যুৎচালিত অটোরিকশা যোগে ঢেউ টিন, ১ বস্তা চাল, ডাল, আলু, তেল ও কম্বল এবং নগদ অর্থ নিয়ে ওই বাড়িতে হাজির হন। এ সময় সাংবাদিক পলাশ রায়, রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা ও সাংবাদিক আতিকুর রহমানসহ সুধীজন উপস্থিত ছিলেন।

বৃদ্ধা রহিমা বেগম জানান, তিনি অন্যের বাড়িতে ও রাস্তার পাশে মাটি দেয়ার কাজ করাসহ যখন যে কাজ পায় তাই করে দু’বেলা দু’মুঠো খাবার জোগার করতেই কষ্ট হচ্ছিল। অসুস্থ স্বামীর চিকিৎসা এবং ওষুধ খরচ মেটানো অনেক কষ্টসাধ্য বিষয় হওয়ায় ৩ বছর ধরে ঘরের অবস্থা একদম বেহাল হয়ে গেছিলো। ছবির হোসেনের এ সহযোগীতায় নতুন করে আবার ঘর মেরামত করে বসবাস করতে পারবেন। তিনি ছবির হোসেনের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন এবং তার জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।
ঝালকাঠি শহরের তরুন ব্যবসায়ী সমাজসেবক ছবির হোসেন জানান, রহিমা বেগমের কষ্টের জীবনযাপনের এমন চিত্র নিয়ে মুঃ আল আমিন বাকলাই ও ছোট ভাই রিয়াজের ফেসবুকের পোস্ট দেখে মনটা ভীষন খারাপ হয়ে গেল, তাই নিজ অর্থায়নে ২ বান্ডিল ঢেউ টিন, ১ বস্তা চাল, ডাল, আলু, তেল ও কম্বল এবং নগদ অর্থ দিয়ে সহযোগীতা করেছি। এটা আমার দায়িত্ব। মানুষকে কিছু দিতে পারলে আমি পরিতৃপ্তি পাই। সকলের উচিত সমাজের অসহায় ব্যক্তিদের পাশে দাড়ানো।
স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার সভাপতি এইচ এম রিয়াজ খান জানান মোঃ ছবির হোসেন একজন মানবতার ফেরিওয়ালা আর্ত- মানবতা ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য তাকে আমাদের সংগঠন ইতি মধ্যে সম্মাননা স্মারক প্রদান করেছে,
করোনাকালিন ছবির হোসেন ১১শ করোনার কীট কিনে হাসপাতালে দান করা, অসহায় সবিতা রাণীকে জুতার দোকান দিয়ে দেয়া, সবজির দোকান ও ভ্যান দেয়াসহ করোনায় খাদ্য সহায়তা ও বিভিন্ন অসহায় দরিদ্র ব্যক্তি ও পরিবারকে দীর্ঘদিন ধরে সহায়তা করে আসছেন,আর এসব গুনের কারনেই তিনি স্বপ্নপূরণের সম্মাননা স্মারক অর্জন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019