০১ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ
সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকারের ইন্তেকাল। আজকের ক্রাইম-নিউজ

সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকারের ইন্তেকাল। আজকের ক্রাইম-নিউজ

নীলফামারী প্রতিনিধি।।নীলফামারীর সৈয়দপুর পৌর সভার বর্তমান মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আমজাদ হোসেন সরকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।বৃহস্পতিবার(১৪ জানুয়ারি)সকাল সাড়ে ৬টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।আগামী ১৬ই জানুয়ারি ছিল সৈয়দপুর পৌরসভার ভোট। মেয়র পদে ৫জন প্রতিদ্বন্দী প্রার্থীর মধ্যে তিনিও একজন (নারিকেল গাছ) প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছিলেন। তার মৃত্যুতে সৈয়দপুর পৌরসভার নির্বাচন স্থগিত হলো।
আমজাদ হোসেন সরকার তার রাজনৈতিক জীবনের একবার উপজেলা পরিষদ চেয়ারম্যান, চারবার সৈয়দপুর পৌরসভার মেয়র এবং অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার জন্ম ১৯৫৮ সালের ২রা ফেব্রুয়ারী ও মৃত্যু হলো ২০২১ সালের ১৪ই জানুয়ারি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019