১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল
সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকারের ইন্তেকাল। আজকের ক্রাইম-নিউজ

সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকারের ইন্তেকাল। আজকের ক্রাইম-নিউজ

নীলফামারী প্রতিনিধি।।নীলফামারীর সৈয়দপুর পৌর সভার বর্তমান মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আমজাদ হোসেন সরকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।বৃহস্পতিবার(১৪ জানুয়ারি)সকাল সাড়ে ৬টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।আগামী ১৬ই জানুয়ারি ছিল সৈয়দপুর পৌরসভার ভোট। মেয়র পদে ৫জন প্রতিদ্বন্দী প্রার্থীর মধ্যে তিনিও একজন (নারিকেল গাছ) প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ছিলেন। তার মৃত্যুতে সৈয়দপুর পৌরসভার নির্বাচন স্থগিত হলো।
আমজাদ হোসেন সরকার তার রাজনৈতিক জীবনের একবার উপজেলা পরিষদ চেয়ারম্যান, চারবার সৈয়দপুর পৌরসভার মেয়র এবং অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার জন্ম ১৯৫৮ সালের ২রা ফেব্রুয়ারী ও মৃত্যু হলো ২০২১ সালের ১৪ই জানুয়ারি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019