০৭ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
খুলনা রেঞ্জ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ চ্যাম্পিয়ন। আজকের ক্রাইম-নিউজ

খুলনা রেঞ্জ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ চ্যাম্পিয়ন। আজকের ক্রাইম-নিউজ

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে (পুলিশ পরিদর্শক হতে তদুর্ধ্ব দ্বৈত বিভাগে) খুলনা রেঞ্জে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ এবং ওসি (অপারেশন) মোল্যা মোঃ সেলিম জুটি মাগুরা জেলা পুলিশ এবং যশোর জেলা পুলিশকে পরাজিত করে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। বৃহস্পতিবার (১৪ই জানুয়ারি) খুলনা বিভাগীয় ইনডোর স্টেডিয়ামে এই ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় খুলনা রেঞ্জে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় চ্যাম্পিয়ন জুটি চুয়াডাঙ্গা জেলা পুলিশের পরিদর্শক (নি:) ফেরদৌস ওয়াহিদ এবং পুলিশ পরিদর্শক (নি:) মোল্যা মোঃ সেলিম জুটিকে অভিনন্দন জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম। একই সাথে জেলা পুলিশের ক্রীড়া প্রসারের লক্ষ্যে সকল প্রকার সুযোগ সু্বিধা প্রদানের জন্য আশ্বাস প্রদান করেছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

এর আগে “মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ক্রীড়ামোদী ও উৎসাহ প্রদান এবং শারীরিক ভাবে সুস্থ্য থাকার লক্ষ্যে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ, বিপিএম (বার) সারাদেশের পুলিশ সদস্যদের মধ্যে ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করেন।

এরই ধারাবাহিকতায় ডিআইজি, খুলনা রেঞ্জের উদ্যোগে খুলনা রেঞ্জ পুলিশ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০২০ প্রতিযোগিতা বৃহস্পতিবারে খুলনা বিভাগীয় ব্যাডমিন্টন ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। আগামী ১৬ই জানুয়ারি একই বিভাগের সকল রেঞ্জ চ্যাম্পিয়নদের নিয়ে চূড়ান্ত প্রতিযোগিতা ঢাকাস্থ শহীদ তাজউদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019