মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
২০২১ সালের জুনেই শেষ হবে পদ্মা সেতুর কাজ। আজকের ক্রাইম-নিউজ প্রধান শিক্ষক ইয়াবা সেবনের সময় হাতেনাতে আটক। আজকের ক্রাইম-নিউজ নেতাজির বদলে প্রসেনজিতের ছবিতে স্যালুট দিলেন ভারতের রাষ্ট্রপতি! আজকের ক্রাইম-নিউজ ভারতের প্রজাতন্ত্র দিবসে বাংলাদেশ সেনাবাহিনীর অংশগ্রহণ। আজকের ক্রাইম-নিউজ ঋণের টাকা শোধ না করায়,এক বছরের শিশুকেও করাল হাজতবাস। আজকের ক্রাইম-নিউজ তমা মির্জাকে মারধর : স্বামীর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি। আজকের ক্রাইম-নিউজ পোলিং এজেন্টের উপস্থিতিতে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট গননা করা হবে-রির্টানিং অফিসার। আজকের ক্রাইম-নিউজ আসন্ন দর্শনা পৌর নির্বাচনে নৌকার মাঝি মতিয়ার রহমান এর বিজয় করার লক্ষে মতবিনিময় ও প্রস্তুতিমূলক আলোচনা সভা: আজকের ক্রাইম-নিউজ দামুড়হুদায় আধুনিক পদ্ধতিতে রবি মৌসুমে বোরো ধান সমলয়ে চাষাবাদ ব্লক প্রদর্শনীর শুভ উদ্বোধন ও আলোচনা সভা। আজকের ক্রাইম-নিউজ মেহেরপুরে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র স্থাপন করা হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী: আজকের ক্রাইম-নিউজ
ভ্যাকসিন নিলেন সৌদি যুবরাজ সালমান। আজকের ক্রাইম-নিউজ

ভ্যাকসিন নিলেন সৌদি যুবরাজ সালমান। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
কোভিড ভ্যাকসনি নিলেন সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান। শুক্রবার (২৫ ডিসেম্বর) তিনি টিকা নিয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে নিশ্চিত করেছে দেশটির স্বাস্থ্যমন্ত্রী ডা. তাওফিক আল-রাবিয়াহ।

তবে টিকা নেয়ার বিষয়ে যুবরাজ সালমানের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
করোনা রোধে কোন প্রতিষ্ঠানের টিকা যুবরাজকে দেয়া হয়েছে তাও নিশ্চিত করা হয়নি। চলতি মাসের শুরুর দিকে ফাইজার-বায়োএনটেকের ভ্যাকসিনের প্রথম চালান পৌঁছায় সৌদি আরবে। ধারণা করা হচ্ছে, যুবরাজ সালমান ফাইজারের ভ্যাকসিন নিয়েছেন।
মার্কিন নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন, ইসরাইলি প্রধানমন্ত্রী বিনইয়ামিন নেতানিয়াহুসহ বিশ্বের কয়েক দেশের রাষ্ট্রপ্রধানদের মতো টিকা নিলেন তিনি।
করোনার সংক্রমণ এবং মৃত্যু ঝুঁকি এড়াতে নিজে ভ্যাকসিন নিয়ে দেশটির নাগরিকদের অনুপ্রেরণা দেয়ায় যুবরাজের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. রাবিয়াহ।

স্বাস্থ্যমন্ত্রী জানান, ভিশন ২০৩০ কাঠামোর আওতায় নীতি হচ্ছে প্রতিকারের চেয়ে প্রতিরোধ উত্তম। আমাদের দেশের নাগরিকদের স্বাস্থ্যের বিষয়টিতে সর্বোচ্চ প্রাধান্য দেওয়া হয়েছে। সে কারণেই নিরাপদ ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে সৌদি সরকার। সঠিক সময়ে সৌদির স্থানীয় বাসিন্দা ও নাগরিকদের টিকা প্রদানের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়েল তথ্য মতে, দেশটিতে এ পর্যন্ত ৩ লাখ ৬১ হাজার মানুষের করোনা শনাক্ত করা হয়েছে। এরমধ্যে বেশিরভাগ নাগরিক সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আর ৬ হাজারের বেশি মানুষ কোভিড আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English