২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে অটোচালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি ছিনতাই,, দম্পতিসহ আটক–৪ চুয়াডাঙ্গায় তাপপ্রবাহে চলেছে শিক্ষার্থীদের ক্লাস, তবে টিনের ঝুপড়িতে গজিয়ে ওঠা দর্শনার কিন্ডারগার্টেন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপকে মহান মে দিবস- ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পবিপ্রবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২৪ উদযাপন চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের
পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর বাচ্চু মিয়াকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বাদলাশন গ্রামের মৃত কফিল উদ্দিন মোল্লার ছেলে। মঙ্গলবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ সুলতান মো হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকা থেকে তাকে গ্রেফতার করে।

জানা গেছে, গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গৃহবধূর স্বামী কাজ করতে যায়। এই সুযোগে শ্বশুর বাচ্চু মিয়া পুত্রবধূকে ধর্ষণ করেন। ঘটনাটি জানাজানি হলে শ্বশুর বাচ্চু মিয়া গ্রাম ছেড়ে পালিয়ে যান। পরে এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে নন্দীগ্রাম থানায় শ্বশুরের বিরুদ্ধে মামলা করেন।

সেই মামলায় পুলিশ অভিযান চালিয়ে ঢাকার রামপুরা মধুবাগ এলাকা থেকে বাচ্চু মিয়াকে গ্রেফতার করে।
নন্দীগ্রাম থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ সুলতান মো. হুমায়ন কবির বলেন, আদালতের মাধ্যমে বাচ্চু মিয়াকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019