০৪ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
শবনম ফারিয়ার বিয়েবিচ্ছেদের পর ‘ফেসবুক বিচ্ছেদ। আজকের ক্রাইম-নিউজ

শবনম ফারিয়ার বিয়েবিচ্ছেদের পর ‘ফেসবুক বিচ্ছেদ। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
বিচ্ছেদের ঘটনায় কয়েক দিন ধরে শোবিজ পাড়ায় আলোচনার শীর্ষের শবনম ফারিয়া। শোবিজ দুনিয়ার অনেকে তার বিচ্ছেদকে মেনে নিলেও সোশ্যাল দুনিয়ার অনেকেই বিষয়টি মানতে পারছেন না। বিচ্ছেদের জন্য, শবনম ফারিয়াকে দায়ী করছেন নেটিজেনদের একাংশ।

অভিনেত্রীকে কটু ভাষায় আক্রমণও করেছেন অনেকে। মূলত বিচ্ছেদসংক্রান্ত ফারিয়ার প্রথম স্ট্যাটাসের কারণে তাকে কটু কথা শুনতে হয়েছে। যেখানে ফারিয়া লিখেছিলেন- ‘বিবাহে বিচ্ছেদ হয়, কিন্তু ভালোবাসার বিচ্ছেদ নেই! বন্ধুত্বের বিচ্ছেদ নেই! যতদিন বেঁচে আছি আমাদের ভালোবাসা ও বন্ধুত্ব থাকবে!’ এই লাইনটিই মেনে নিতে পারেননি নেটিজেনরা। ফলে ভাচুর্য়াল আক্রমণ করে বসেন অভিনেত্রী। আর তাতেই বিরক্ত ফারিয়া।
ফলে আপাতত বিদায় জানিয়েছেন ফেসবুককে। খুঁজে পাওয়া যাচ্ছে না তার ভেরিফায়েড ফেসবুক আইডি। জানা গেছে, নেটিজেনদের আক্রমণ থেকে বাঁচতে ফেসবুককে বিদায় জানিয়েছেন এ অভিনেত্রী। পরিস্থিতি শীতল হলে আবারও আসতে পারেন যোগাযোগের এ মাধ্যমে।

ফেসবুক ডিঅ্যাকটিভ করার ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও তিনি নিজের ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করেছিলেন। ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার অডিশন রাউন্ডে প্রতিযোগিদের সঙ্গে বিরূপ আচরণ করায় সেবারও সোশ্যাল দুনিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন এ অভিনেত্রী। তখনও বেশ কিছুদিন ফেসবুক থেকে বিচ্ছিন্ন ছিলেন ফারিয়া
এদিকে এক বছর নয় মাস সংসার করে গত ২৭ নভেম্বর বিচ্ছেদপত্রে সই করেন শবনম ফারিয়া ও তার স্বামী হারুন অর রশীদ অপু। শনিবার (২৮ নভেম্বর) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তা জানান দিয়েছিলেন এ অভিনেত্রী। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল করেন ফারিয়া-অপু। ২০১৯ সালের জানুয়ারিতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019