২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
যাত্রীসেবায় নতুন চমক খাগড়াছড়ি-ঢাকা বিলাসবহুল ‘‘গ্রীন লাইন” সার্ভিস চালু। আজকের ক্রাইম-নিউজ

যাত্রীসেবায় নতুন চমক খাগড়াছড়ি-ঢাকা বিলাসবহুল ‘‘গ্রীন লাইন” সার্ভিস চালু। আজকের ক্রাইম-নিউজ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি-ঢাকা সড়কে প্রথমবারের মতো চালু হয়েছে বিলাসবহুল গ্রীন লাইন পরিবহনের নৈশকালীন কোচ। পর্যটন শহর খাগড়াছড়ি সড়ক পরিবহণ ব্যবস্থায় যোগ হলো নতুনমাত্রা, যাত্রী সেবায় এ যেনো এক নতুন চমক।
বৃহস্পতিবার জেলা শহরের মহাজনপাড়া এলাকায় কেক কেটে ‘‘গ্রীন লাইন” কোচের কাউন্টার উদ্বোধন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শানে আলম , ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদার“ল আলম, চেম্বার অব কমার্সের সভাপতি সুদর্শন দত্ত, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জিতেন বড়–য়া, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস-চেয়ারম্যাম জসিম উদ্দিন মজুমদার এবং গ্রীন লাইন পরিবহনের জেনারেল ম্যানেজার আব্দুস ছাত্তার প্রমুখ।
এখন থেকে প্রতিদিন রাত ১০ টা এবং ১০ টা ১৫ মিনিটে দুইটি নৈশকোচ খাগড়াছড়ি থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাবে। একইভাবে প্রতিদিন ঢাকা থেকে দুইটি কোচ খাগড়াছড়ি আসবে। ভলবো বিজনেস ক্লাস প্রতি টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২’শ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানে যাত্রী সেবার মান সুর¶ার অনুরোধ জানিয়েছে আমন্ত্রিত অতিথিরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019