২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ
সমাজের প্রত্যন্ত অঞ্চলে আইনের সেবা পৌঁছে দেয়া হবে -অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল”

সমাজের প্রত্যন্ত অঞ্চলে আইনের সেবা পৌঁছে দেয়া হবে -অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল”

বি এম মনির হোসেন
স্টাফ রিপোর্টারঃ-

বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে জনগণের নিকট আইনের সেবা পৌঁছে দেয়ার জন্য স্থাপিত বিভিন্ন বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন করেন জনাব মো: নাইমুল হক,অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন) বরিশাল।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম আজাদ,অফিসার ইনচার্জ, বাকেরগঞ্জ থানা সহ থানার অন্যান্য অফিসারবৃন্দ ও এলাকার সুধীজন বৃন্দ। জনাব মোহাম্মদ নাইমুল হক তার বক্তব্যে বলেন “সমাজেরপ্রত্যন্ত অঞ্চলে জনগণের নিকট আইনের সেবা পৌঁছে দেয়ার জন্য বিট পুলিশিং এর কোন বিকল্প নেই । আইজিপি স্যারের নির্দেশে এবং ডি আই জি স্যারের দিকনির্দেশনায় ইতিমধ্যে বরিশাল জেলার সুযোগ্য পুলিশ সুপার স্যার এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে প্রতিটি ইউনিয়ন এবং তিনটি ওয়ার্ডের সমন্বয়ে একটি করে সর্বমোট ১৫১ টি বিট কার্যালয় স্থাপন করা হয়েছে।”প্রাথমিকভাবে প্রতিটি বিট পুলিশিং কার্যালযয়ে একজন সাব-ইন্সপেক্টর, একজন সহকারি সাব-ইন্সপেক্টর এবং দুইজন কনস্টেবল নিয়োগ করা হয়েছে। বিট এলাকার জনগণ তাদের যেকোন অভিযোগ এবং প্রত্যাশিত পুলিশের সেবা পাওয়ার জন্য উক্ত বিট পুলিশিং কার্যালয়ে যাবেন এবং দায়িত্বপ্রাপ্ত অফিসারের সাথে বিষয়গুলো নিয়ে আলোচনা করবেন।এ সমস্ত বিষয়গুলি নিয়ে এখন থেকে জনগণকে আর কষ্ট করে থানায় যেতে হবে না। থানায় প্রাপ্ত সকল সুযোগ সুবিধা এই বিট পুলিশিং কার্যালয় থেকে জনগণকে দেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019