বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ স্বামীকে ঘুম পাড়িয়ে ইচ্ছেমতো কোপাল নববধূ! আজকের ক্রাইম-নিউজ বরিশালের গৌরনদীতে সেরনিয়াবাত মঈন আবদুল্লাহর জন্য দোয়া মোনাজাত” বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাংলাদেশ কৃষক লীগের কার্যকারি সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ শোভাযাত্রা এসআই আকবর গ্রেপ্তার? জোর গুঞ্জন! আজকের ক্রাইম-নিউজ ডিমলায় চকলেট দেবার কথা বলিয়া ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টাঃ লম্পটকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ বগুড়ায় অদ্ভুত আকৃতির সেই শিশুটির মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বিদ্যুৎস্পর্শে ডক ইয়ার্ড মালিকের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া আইডি,থানায় জিডি। আজকের ক্রাইম-নিউজ

তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া আইডি,থানায় জিডি। আজকের ক্রাইম-নিউজ

জলিলুর রহমান তালতলী

বরগুনার তালতলী সাংবাদিক ফোরামের নামে ফেসবুক ভুয়া আইডির বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। যাহার জিডি নাম্বার ১০৭৫/২০।

মঙ্গলবার(২৮ জুলাই ) রাত ৮ টার দিকে ফোরামের সাধারণ সম্পাদক জলিলুর রহমান তালতলী থানায় এ জিডি করেন।

ফোরাম সূত্রে জানান, তালতলী সাংবাদিক ফোরাম তাসাফো নাম ব্যবহার করে ফেসবুক আইডি একাউন্ট বা ফেক আইডি থেকে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্যদের বিরুদ্ধে বিভ্রান্তিকর ও মানহানিকর প্রচারণা চালানো হচ্ছে। অপ্রাসঙ্গিক এবং অশ্লীল নানা প্রসঙ্গ উল্লেখ করে সাংবাদিক ফোরামের সদস্যদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টাও করা হচ্ছে। তালতলী সাংবাদিক ফোরাম এই নামে ফেসবুকে একটি মাত্র আইডি,পেইজ ও গ্রুপ ছাড়া অন্য কোনো আইডি নেই।

মোরামের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মো.জলিলুর রহমান বলেন,তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া ফেসবুক আইডি চালুসহ নানা ধরনের প্রচারণার ঘটনা খুবই উদ্দেশ্যমূলক। তাই ফোরামের পক্ষে থানায় সাধারণ ডায়েরি করা হয়াছে।

ফোরামের সভাপতি ও মানবজমিনের প্রতিনিধি মো.খাইরুল ইসলাম বলেন,ফোরাম অজ্ঞাতে পরিচালিত এ একাউন্ট বা আইডি থেকে রাষ্ট্র বিরোধী হিংসা ও বিদ্বেষমূলক প্রচারণা ছড়ানোর মাধ্যমে তালতলী সাংবাদিক ফোরামের সামাজিকভাবে সুনাম ক্ষুন্নসহ নানা ধরনের আশঙ্কা প্রকাশ করে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

তালতলী থানার ওসি মো.কামরুজ্জামান মিয়া জানান,জিডি পেয়েছি এখন তদন্ত করে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana