বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুল। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় টিনেজদের হালহকিকত…..। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় গ্রামে শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা রাখছে ‘গ্রাম আদালত। আজকের ক্রাইম-নিউজ জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক, পাবেন না পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১। আজকের ক্রাইম-নিউজ এইচ টি ইমাম আর নেই। আজকের ক্রাইম-নিউজ ডিমলায় গলায় ওড়না পেঁচানো ও মুখমণ্ডল রক্তাক্ত অবস্থায় ভুট্টার ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৭ নারী-পুরুষ আটক। আজকের ক্রাইম-নিউজ রাঙ্গাবালীতে পুত্রবধু পেটালেন বৃদ্ধ শশুরকে। আজকের ক্রাইম-নিউজ
তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া আইডি,থানায় জিডি। আজকের ক্রাইম-নিউজ

তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া আইডি,থানায় জিডি। আজকের ক্রাইম-নিউজ

জলিলুর রহমান তালতলী

বরগুনার তালতলী সাংবাদিক ফোরামের নামে ফেসবুক ভুয়া আইডির বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। যাহার জিডি নাম্বার ১০৭৫/২০।

মঙ্গলবার(২৮ জুলাই ) রাত ৮ টার দিকে ফোরামের সাধারণ সম্পাদক জলিলুর রহমান তালতলী থানায় এ জিডি করেন।

ফোরাম সূত্রে জানান, তালতলী সাংবাদিক ফোরাম তাসাফো নাম ব্যবহার করে ফেসবুক আইডি একাউন্ট বা ফেক আইডি থেকে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্যদের বিরুদ্ধে বিভ্রান্তিকর ও মানহানিকর প্রচারণা চালানো হচ্ছে। অপ্রাসঙ্গিক এবং অশ্লীল নানা প্রসঙ্গ উল্লেখ করে সাংবাদিক ফোরামের সদস্যদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টাও করা হচ্ছে। তালতলী সাংবাদিক ফোরাম এই নামে ফেসবুকে একটি মাত্র আইডি,পেইজ ও গ্রুপ ছাড়া অন্য কোনো আইডি নেই।

মোরামের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মো.জলিলুর রহমান বলেন,তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া ফেসবুক আইডি চালুসহ নানা ধরনের প্রচারণার ঘটনা খুবই উদ্দেশ্যমূলক। তাই ফোরামের পক্ষে থানায় সাধারণ ডায়েরি করা হয়াছে।

ফোরামের সভাপতি ও মানবজমিনের প্রতিনিধি মো.খাইরুল ইসলাম বলেন,ফোরাম অজ্ঞাতে পরিচালিত এ একাউন্ট বা আইডি থেকে রাষ্ট্র বিরোধী হিংসা ও বিদ্বেষমূলক প্রচারণা ছড়ানোর মাধ্যমে তালতলী সাংবাদিক ফোরামের সামাজিকভাবে সুনাম ক্ষুন্নসহ নানা ধরনের আশঙ্কা প্রকাশ করে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

তালতলী থানার ওসি মো.কামরুজ্জামান মিয়া জানান,জিডি পেয়েছি এখন তদন্ত করে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English