২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
নীলফামারীতে নতুন করে আরও ২৩ জন করোনায় আক্রান্ত,মোট আক্রান্ত ২২৩।

নীলফামারীতে নতুন করে আরও ২৩ জন করোনায় আক্রান্ত,মোট আক্রান্ত ২২৩।

নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় লাফিয়ে-লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরও ২৩ জন যুক্ত হয়েছেন এ সংখ্যায়।বৃহস্পতিবার(১১জুন)জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান,বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্য মতে ৩ ও ৪ জুন প্রেরিত নমুনায় ২০ জন ও একই দিনগত রাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিকট হতে ৬ জুন প্রেরিত নমুনায় ৩ জন সহ একইদিনে মোট ২৩ জন জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্তের তথ্য পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২২৩ জন।বুধবার রাতে ঢাকা হতে প্রেরিত নমুনার তথ্যে ২০ জন করোনা আক্রান্তের মধ্যে ডিমলা উপজেলায় ১৬ জন রয়েছেন।তারা ডিমলার সদর ইউনিয়ন,খগাখড়িবাড়ির ইউনিয়ন,পশ্চিম ছাতনাই ইউনিয়ন,বালাপাড়া ইউনিয়নের বাসিন্দা। ডোমার উপজেলার ৪ জন শনাক্তদের মধ্যে রয়েছে চিলাহাটি সীমান্তের ভোগডাবুড়ির সাহা পাড়া, গোমনাতির ডাঙ্গা পাড়া ও ডোমার সদরের পাঙ্গামটকপুর ও পশ্চিম চিকন মাটি গ্রামের বাসীন্দা।
দিনাজপুর হতে প্রেরিত ৩ জন পজেটিভের মধ্যে জলঢাকা উপজেলায় ২ জন ও সৈয়দপুর উপজেলায় ১ জন।করোনা শনাক্ত এলাকাগুলোকে উপজেলা প্রশাসন কড়া নজরদারির মধ্যে রেখে লকডাউন ঘোষনা করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, এ পর্যন্ত করোনা শনাক্ত ২২৩ জনের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৯৪ জন। আইশেলসনে চিকিৎসাধীন রয়েছে ১২৩জন।মৃত্যুবরন করেছেন ৪জন।
জেলার ৬ উপজেলার মধ্যে করোনা শনাক্তদের মধ্যে নীলফামারী সদরে ৬৮, ডিমলা উপজেলায় ৪২,জলঢাকা উপজেলায় ৪১,সৈয়দপুর উপজেলায় ২৯,ডোমার উপজেলায় ২৭ ও কিশোরগঞ্জ উপজেলায় ১৫ জন রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019