০৭ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “
ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত

মাহতাব উদ্দিন আল মাহমুদ ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মালবোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও চালক সহকারী (হেলপার)।নিহত হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের টিএনটি মোড়ের পাশে ওসমানপুর তিনমাথা মোড়ে এই দূর্ঘটনা ঘটে। এতে মহাসড়কে যানচলাচল ব্যাহত হয়। পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে। ঘটনার পর সকাল ৮টায় ঘটনাস্থাাাল পরিদর্শন করেছেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ।
নিহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার মীরগ্রাম-চৌমুহনী গ্রামের মনতাজ আলীর ছেলে গোলাম রব্বানী (৪৫) একই গ্রামের মৃত কমল উদ্দীনের ছেলে মোহাম্মদ রেজয়ান (৩৪)। নিহত গোলাম রব্বানী ট্রাক চালক এবং রেজয়ান চালক সহকারী (হেলপার)।
স্থাাাানীয়দের বরাত দিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, দিনাজপুর থেকে ভুট্টা বোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৬৬৪৯) গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। একই সময় বগুড়া থেকে দিনাজপুর গামী সার বোঝাই অপরে একটি ট্রাক (ঝিনাইদহ-ট-১১-১৬৪৬) এর সাথে টিএনটি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা নিহতদেরকে উদ্ধার করে। সার বোঝাই অপর ট্রাকের চালক ও হেলপার তাৎক্ষণিক ঘটনাস্থাাাল থেকে পালিয়ে যায়।
ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, দুর্ঘটনায় পতিত দুটি ট্রাক ও মালামাল আমাদের হেফাজতে রয়েছে। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। অপর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গিয়েছে। নিহত দুজনের মরদেহ উপজেলা স্বাস্থাা্যা কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019