সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
ডিমলায় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন। আজকের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ। আজকের ক্রাইম-নিউজ সংগ্রাম আইন শৃক্সখলা রক্ষায় পুলিশ বাহিনীর অবদান অন্ধীকার। আজকের ক্রাইম-নিউজ সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় সাংবাদিক অবরুদ্ধ। আজকের ক্রাইম-নিউজ কাভার্ড ভ্যানচাপায় এসআইয়ের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম। আজকের ক্রাইম-নিউজ স্বামীর ঘর লুট করে কিশোরের সঙ্গে পালালেন ২ সন্তানের জননী। আজকের ক্রাইম-নিউজ তাহেরীর গান নাজায়েজ : জাতির কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান। আজকের ক্রাইম-নিউজ আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! আজকের ক্রাইম-নিউজ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সর্ববৃহৎ লোগোর মানবপ্রদর্শনী আয়োজন। আজকের ক্রাইম-নিউজ
লকডাউনের নিয়ম ভেঙে মেয়রের মদপানের তাকে পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান। আজকের ক্রাইম-নিউজ

লকডাউনের নিয়ম ভেঙে মেয়রের মদপানের তাকে পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: করোনাভাইরাস মোকাবেলায় পেরু সরকারের নির্দেশে ৬৬ দিন ধরে পুরো দেশে লকডাউন চলছে। প্রাণঘাতী করোনায় পেরুতে এ পর্যন্ত ১ লাখ ২৯ হাজার ৭৫১ মানুষ আক্রান্ত হয়েছেন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩ হাজার ৭৮৮ জনের। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২ হাজারেরও বেশি।
এদিকে, করোনার কঠিন এই সময়ে লকডাউনের নিয়ম ভেঙে বন্ধুদের সঙ্গে মদপানের অভিযোগ ওঠে পেরুর ছোট এক শহরের মেয়রের বিরুদ্ধে। আর এমন অভিযোগের পর তাকে পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান করেন তিনি। পরে খবরটি আন্তর্জাতিক গণমাধ্যমে হইচই ফেলে দেয়।

এ ব্যাপারে স্থানীয় পুলিশ জানায়, পুলিশ তানতারা শহরের মেয়র জাইমে রোলানদো আরবিনা তোরেসকে ধরতে গেলে তিনি একটি কফিনে ভেতর মৃত্যুর নাটক করে নিজেকে লুকিয়ে রাখেন।
পরে পুলিশের তরফ থেকে একটি ছবি প্রকাশ করা হলে সেখানে দেখা যায়, মেয়র তোরেস মুখে মাস্ক লাগিয়ে কফিনে শুয়ে আছেন। যেখানে তার বন্ধুরা লুকিয়ে থাকতে বলেছিলেন।

গ্রেফতারের সময় মেয়রের বিরুদ্ধে কারফিউ এবং সামাজিক দূরত্ব ভেঙে মদপানের অভিযোগ আনা হয়। এই মেয়রের বিরুদ্ধে অবশ্য আগেই স্থানীয়রা লকডাউন ভাঙার জন্য সমালোচনা করেছিলেন।

এদিকে স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, করোনা পরিস্থিতিতে মেয়র তোরেস জরুরি কোয়ারেন্টাইন সেবা দিতে ব্যর্থ হয়েছেন। এছাড়া নিরাপত্তার ব্যাপারেও তিনি সঠিক নজর দিতে পারেননি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English