১৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
লকডাউনের নিয়ম ভেঙে মেয়রের মদপানের তাকে পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান। আজকের ক্রাইম-নিউজ

লকডাউনের নিয়ম ভেঙে মেয়রের মদপানের তাকে পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: করোনাভাইরাস মোকাবেলায় পেরু সরকারের নির্দেশে ৬৬ দিন ধরে পুরো দেশে লকডাউন চলছে। প্রাণঘাতী করোনায় পেরুতে এ পর্যন্ত ১ লাখ ২৯ হাজার ৭৫১ মানুষ আক্রান্ত হয়েছেন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩ হাজার ৭৮৮ জনের। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২ হাজারেরও বেশি।
এদিকে, করোনার কঠিন এই সময়ে লকডাউনের নিয়ম ভেঙে বন্ধুদের সঙ্গে মদপানের অভিযোগ ওঠে পেরুর ছোট এক শহরের মেয়রের বিরুদ্ধে। আর এমন অভিযোগের পর তাকে পুলিশ ধরতে গেলে মৃত্যুর ভান করেন তিনি। পরে খবরটি আন্তর্জাতিক গণমাধ্যমে হইচই ফেলে দেয়।

এ ব্যাপারে স্থানীয় পুলিশ জানায়, পুলিশ তানতারা শহরের মেয়র জাইমে রোলানদো আরবিনা তোরেসকে ধরতে গেলে তিনি একটি কফিনে ভেতর মৃত্যুর নাটক করে নিজেকে লুকিয়ে রাখেন।
পরে পুলিশের তরফ থেকে একটি ছবি প্রকাশ করা হলে সেখানে দেখা যায়, মেয়র তোরেস মুখে মাস্ক লাগিয়ে কফিনে শুয়ে আছেন। যেখানে তার বন্ধুরা লুকিয়ে থাকতে বলেছিলেন।

গ্রেফতারের সময় মেয়রের বিরুদ্ধে কারফিউ এবং সামাজিক দূরত্ব ভেঙে মদপানের অভিযোগ আনা হয়। এই মেয়রের বিরুদ্ধে অবশ্য আগেই স্থানীয়রা লকডাউন ভাঙার জন্য সমালোচনা করেছিলেন।

এদিকে স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, করোনা পরিস্থিতিতে মেয়র তোরেস জরুরি কোয়ারেন্টাইন সেবা দিতে ব্যর্থ হয়েছেন। এছাড়া নিরাপত্তার ব্যাপারেও তিনি সঠিক নজর দিতে পারেননি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019