বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ স্বামীকে ঘুম পাড়িয়ে ইচ্ছেমতো কোপাল নববধূ! আজকের ক্রাইম-নিউজ বরিশালের গৌরনদীতে সেরনিয়াবাত মঈন আবদুল্লাহর জন্য দোয়া মোনাজাত” বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাংলাদেশ কৃষক লীগের কার্যকারি সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ শোভাযাত্রা এসআই আকবর গ্রেপ্তার? জোর গুঞ্জন! আজকের ক্রাইম-নিউজ ডিমলায় চকলেট দেবার কথা বলিয়া ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টাঃ লম্পটকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ বগুড়ায় অদ্ভুত আকৃতির সেই শিশুটির মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বিদ্যুৎস্পর্শে ডক ইয়ার্ড মালিকের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
হলুদ সাংবাদিকরা এদেশের জন্য করোনা ভাইরাসের চাইতেও খারাপ-আগৈলঝাড়ায় প্রতিবাদ সভায়”

হলুদ সাংবাদিকরা এদেশের জন্য করোনা ভাইরাসের চাইতেও খারাপ-আগৈলঝাড়ায় প্রতিবাদ সভায়”

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়ায় মিথ্যা সংবাদ প্রকাশ করায় শিক্ষক নেতাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার উপজেলা সদরে শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের হল রুমে স্কুল, কলেজ ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যোগে মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুনিল কুমার বাড়ৈর সভাপতিত্বে সভায় প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, বিষেশ অতিথী হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম প্রমূখ।
সভায় সভাপতি সুনিল কুমার বাড়ৈ বলেন, আগৈলঝাড়ায় দেড়শ স্কুল, কলেজ ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক ও সভাপতিদের ডেকে মতবিনিময়ের ছদ্মাবরণে ইউএনও চৌধুরী রওশন ইসলামের লেখা “প্রতিবিম্ব” ও “দৈনন্দিন গল্প” নামের ৫টি করে মোট ১০টি বই বাধ্যতামুলক কিনতে শিকদের বাধ্য করা হয়। দেড় লাখ টাকার বই বাধ্যতামুলক বিক্রির অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। এছাড়াও ওই সংবাদে লেখা হয়েছে “নাম না প্রকাশের শর্তে বই কিনতে বাধ্য হওয়া একাধিক শিক বলেন, তারা ১হাজার টাকা দিয়ে বই কেনার জন্য কেউ প্রস্তুতি নিয়ে সভায় আসেন নি। ইউএনও’র নির্দেশনায় মানসম্মান আর চাকুরীর ভয়ে সহকর্মী, পরিচিতজনদের কাছ থেকে ধার দেনা করে তারা বই নিতে বাধ্য হয়েছেন। ওই দিন যারা নিতে পারেন নি তাদের পরবর্তিতে নিতে হবে। জাতির পিতার শতবর্ষ উদযাপনের জন্য ডাকা সভায় ইউএনও’র নিজের লেখা বই কিনতেই হবে তা তারা জানতেন না”। কোন শিক্ষকই ওই রিপোর্টারদের এমন কথা বলেনি বলে উল্লেখ করেন। তিনি এই মিথ্য ও বানোয়াট সংবাদ পরিবেশন করার জন্য তাদেরকে হলুদ সাংবাদিক বলে ধিক্কার জানান, এবং ওই সভায় নিন্দা প্রস্তাব পাশ করান। হলুদ সাংবাদিকদের বয়কট করার আহ্বানও জানান তিনি।
ওই সময় প্রধান অতিথী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বলেন, হলুদ সাংবাদিকরা এদেশের জন্য করোনা ভাইরাসের চাইতেও খারাপ। এদেরকে প্রতিহিত করতে হবে।
এছাড়াও ওই সভায় আগৈলঝাড়া কয়েক জন সাংবাদিক ব্যতীত সকল সাংবাদিক সহ প্রতিটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana