২৬ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
হলুদ সাংবাদিকরা এদেশের জন্য করোনা ভাইরাসের চাইতেও খারাপ-আগৈলঝাড়ায় প্রতিবাদ সভায়”

হলুদ সাংবাদিকরা এদেশের জন্য করোনা ভাইরাসের চাইতেও খারাপ-আগৈলঝাড়ায় প্রতিবাদ সভায়”

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়ায় মিথ্যা সংবাদ প্রকাশ করায় শিক্ষক নেতাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার উপজেলা সদরে শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের হল রুমে স্কুল, কলেজ ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যোগে মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুনিল কুমার বাড়ৈর সভাপতিত্বে সভায় প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, বিষেশ অতিথী হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম প্রমূখ।
সভায় সভাপতি সুনিল কুমার বাড়ৈ বলেন, আগৈলঝাড়ায় দেড়শ স্কুল, কলেজ ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক ও সভাপতিদের ডেকে মতবিনিময়ের ছদ্মাবরণে ইউএনও চৌধুরী রওশন ইসলামের লেখা “প্রতিবিম্ব” ও “দৈনন্দিন গল্প” নামের ৫টি করে মোট ১০টি বই বাধ্যতামুলক কিনতে শিকদের বাধ্য করা হয়। দেড় লাখ টাকার বই বাধ্যতামুলক বিক্রির অভিযোগ সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। এছাড়াও ওই সংবাদে লেখা হয়েছে “নাম না প্রকাশের শর্তে বই কিনতে বাধ্য হওয়া একাধিক শিক বলেন, তারা ১হাজার টাকা দিয়ে বই কেনার জন্য কেউ প্রস্তুতি নিয়ে সভায় আসেন নি। ইউএনও’র নির্দেশনায় মানসম্মান আর চাকুরীর ভয়ে সহকর্মী, পরিচিতজনদের কাছ থেকে ধার দেনা করে তারা বই নিতে বাধ্য হয়েছেন। ওই দিন যারা নিতে পারেন নি তাদের পরবর্তিতে নিতে হবে। জাতির পিতার শতবর্ষ উদযাপনের জন্য ডাকা সভায় ইউএনও’র নিজের লেখা বই কিনতেই হবে তা তারা জানতেন না”। কোন শিক্ষকই ওই রিপোর্টারদের এমন কথা বলেনি বলে উল্লেখ করেন। তিনি এই মিথ্য ও বানোয়াট সংবাদ পরিবেশন করার জন্য তাদেরকে হলুদ সাংবাদিক বলে ধিক্কার জানান, এবং ওই সভায় নিন্দা প্রস্তাব পাশ করান। হলুদ সাংবাদিকদের বয়কট করার আহ্বানও জানান তিনি।
ওই সময় প্রধান অতিথী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বলেন, হলুদ সাংবাদিকরা এদেশের জন্য করোনা ভাইরাসের চাইতেও খারাপ। এদেরকে প্রতিহিত করতে হবে।
এছাড়াও ওই সভায় আগৈলঝাড়া কয়েক জন সাংবাদিক ব্যতীত সকল সাংবাদিক সহ প্রতিটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019