শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
মসজিদে মাস্ক না পরায় সংঘর্ষে আহত ১০। সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় সংবাদকর্মীর মৃত্যু। জীবননগরে মানব সেবা সংগঠনের উদ্যোগে জায়নামাজ ও তসবিহ বিতরণ। ১৪-আর্মড পুলিশ ব্যাটালিয়ন কক্সবাজারে(এপিবিএন)এ নতুন অধিনায়ক এ যোগদান। চট্টগ্রামে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, শিক্ষক গ্রেফতার। ছেলে অর্থলোভে পাগল সাজিয়ে হাসপাতালে ভর্তি করলেন বাবাকে। প্রধানমন্ত্রীর পদ নিয়ে সৃষ্ট অন্তঃকলহ স্বাধীনতার প্রশ্নে ভুলে যান জাতীয় চার নেতা। হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার। উপজেলা চেয়ারম্যানের কিল-ঘুষিতে এক বৃদ্ধের করুণ মৃত্যু। আবর্জনার গাড়িতে নেওয়া হচ্ছে করোনার মৃতদেহ।
স্ত্রীকে জ্বলন্ত সিগারেটের ছেঁকাসহ নির্যাতন আসামী আটক । আজকের ক্রাইম নিউজ

স্ত্রীকে জ্বলন্ত সিগারেটের ছেঁকাসহ নির্যাতন আসামী আটক । আজকের ক্রাইম নিউজ

মোঃ আমিনুল ইসলাম দামুড়হুদা বিশেষ প্রতিনিধি/মোঃ মিনারুল ইসলাম ভ্রাম্যমাণ প্রতিনিধি::-

কুষ্টিয়ার মিরপুরে বারুইপাড়া ইউনিয়নের ঢেপাহাটি গ্রামের কুদ্দুস আলীর মাদক সেবী পুত্র মহিবুল ইসলাম ওরফে লিংকন ২৮ তার স্ত্রী রোজিনার উপর যৌতুকের দারিতে ও পরোকিয়ার বাধা দেওয়ার জন্য নানা ভাবে নির্যাতনের করেছে। ঘটনা ঘটেছে সোমবার দুপুরে নির্যাতনের সংবাদ পেয়ে রোজিনার আততায়ী স্বজন নির্যাতিতা রোজিনাকে আহত অবস্থায় নিয়ে এসে মিরপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্ত্তি করেছে। ২ জনকে আসামী করে মিরপুর থানায় মামলা দায়ের করে মামলা নং ২৫ তাং ৩১-১২-২০১৯। ধারা ১১ খ/৩০- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ যৌতুকের দাবিতে মারপিট করিয়া গুরুত্বর জখম ও সহয়তা করার অপরাধে থানা অফিসার ইনচার্জ আবুল কালাম মামলা রজু করেন এবং তাৎক্ষনিক এসআই মুন্সি মাফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায় এবং আসামী রোজিনার মাদক সেবী স্বামী মহিবুল ইসলাম ওরফে লিংকনকে আটক করে আদালতে সোর্পদ করেন। এ ব্যাপারে মামলারবাদী রোজিনা বলেন আমার বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদি কানাবিলের মোরের রজব আলীর কন্যা এবং পালিত পিতা আলমগীর কন্যা রোজিনা খাতুনের ৮/৯ বছর আগে বিয়ে হয়। এবং একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে। বিয়ের সময় যৌতুক হিসাবে ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছিল স্বামী মহিবুলকে। নির্যাতিতা রোজিনা আরো বলেন যা আয় করে অন্য খারাফ পথে ব্যায় করে ৬/৭ মাসে আগে পরোকিয়ার জরিয়ে পড়লে সে বিষয়ে বাধা প্রদান করলে নেমে আসে অমানুষিক নির্যাতন তবুও সরজো করতে হয় কারণ আমার পিতা নেই। আমার শ্বাশুড়ি কহিনুরের কু-পরামর্শে তার মাদক সেবী পুত্রকে অন্যত্রে বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করে। নতুবা ১ একলক্ষ টাক নিয়ে আসার জন্য চাপ দেয়। কিছু দিন আগে এই টাকার জন্য চাপ দিলে টাকা আনতে ব্যার্থ হওয়ার গত সোমবার দুপুরে আমাকে রোজিনা অমানুষিক নির্যাতন চালাই শুধু মার পিঠ নয় জ্বলন্ত, খুন্তাসহ সিগারেটের ছেঁকা দিয়ে শরীরে বিভিন্ন অঙ্গ প্রতাঙ্গ এবং মুখের বিভিন্ন অংশে পুড়িয়ে দিয়েছে। আমি জ্ঞান হারিয়ে ফেল্লে আরো বেশি করে এই কাজ করেছে। রোজিনা বলেন আমি জ্ঞান ফিরে পেলে কোন রকম দৌড়ে প্রতিবেশিদের আশ্রয়ে আমার অসহায় পিতা-মাতাকে সংবাদ দিলে তারা আমাকে নিয়ে আসে এবং মিরপুর হাসপাতালে চিকিৎৎসার জন্য ভর্ত্তি করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English