১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
থার্টিফাস্ট নাইটে মাতাল অবস্থায় এক পুলিশ কর্মকর্তার স্ত্রীকে উত্যক্ত করার ঘটনায় আটক যুবক। আজকের ক্রাইম নিউজ

থার্টিফাস্ট নাইটে মাতাল অবস্থায় এক পুলিশ কর্মকর্তার স্ত্রীকে উত্যক্ত করার ঘটনায় আটক যুবক। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: নারায়ণগঞ্জে থার্টিফাস্ট নাইটে মাতাল অবস্থায় এক পুলিশ কর্মকর্তার স্ত্রীকে উত্যক্ত করার ঘটনায় আটক যুবক সাকিল মৃধাকে ৩৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।
বুধবার আটক সাকিল মৃধাকে ৩৪ ধারায় মামলা রুজুর মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়। ৩১ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে পুলিশের এক কর্মকর্তার স্ত্রীকে উত্যাক্ত করার অভিযোগে শহরের নারায়ণগঞ্জ ক্লাব গেট থেকে মাতাল অবস্থায় সাকিলকে আটক করে পুলিশ।

সাকিল মৃধা শহরের দেওভোগ আখড়া এলাকার কামাল মৃধার ছেলে। তার স্থায়ী নিবাস মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি আড়িয়াল এলাকায়। সে শহরে কাটা কাপড় ব্যবসায়ী।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, মাতাল অবস্থায় সাকিল মৃধাকে আটক করা হয়। পরে তাকে ৩৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়।

এদিকে সূত্র জানায়, থার্টিফাস্ট নাইটে নারায়ণগঞ্জ ক্লাবের গেটের সামনে পুলিশের এক কর্মকর্তার স্ত্রীর সাথে অশোভন আচরণে লিপ্ত হয় সাকিল মৃধা নামে এক যুবক। পরে খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন যুবকটিকে আটক করে। তবে এ সময় সে ঢাকার একজন যুগ্ম জেলা ও দায়রা জজের ভাই হিসেবে পরিচয় দিয়ে দম্ভো দেখিয়ে বলেছিলেন, ‘আমি জজের ভাই, তোরা কেউ আমার কিছু করতে পারবি না’।

অপরদিকে, সাকিল মৃধাকে আটকের পর প্রয়াত তারু সরদারের ভাতিজা পরিচয়ে দুই যুবক আটক সাকিলকে ছাড়াতে ব্যাপক তদবির চালিয়েছে। ওই সময় তদবিরকারী করা যুবকরা মদ্যপ অবস্থায় ছিলেন বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019