০৪ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
রাজবাড়ীতে ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

রাজবাড়ীতে ইয়াবাসহ সন্ত্রাসী গ্রেফতার। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক ঢাকা::: রাজবাড়ীতে হত্যা, ডাকাতি, মাদক, শিশু ও নারী নির্যাতন, সন্ত্রাস এবং মারামারিসহ ১১ মামলার আসামি মশিউর রহমান মিথুনকে গ্রেপ্তার করেছে পলিশ। মিথুন রাজবাড়ী পৌরসভা এলাকার সজ্জনকান্দা হোসনাবাদ গ্রামের রহমত মোল্লার ছেলে।
মঙ্গলবার রাতে জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের কাটাজানি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে মিথুনের কাছ থেকে ১০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার গুপ্তমানিক চার্চ পরিদর্শন করে আসার পথে তিন জনের মধ্যে বাকবিতণ্ডা করেতে দেখে সন্দেহ হয়। এসময় তিনি গাড়ি নিয়ে তাদের কাছে গেলে মিথুনকে দু’টি মোটরসাইকেলসহ আটক করা হয়। এসময় আপর দু’জন পালিয়ে যায়।

অপর দু’জন সজ্জনকান্দার টাফলুর ছেলে পিয়াল এবং পাঁচুরিয়ার এরশাদের ছেলে আশিক। এ দু’জনের নামে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তিনি পাঁচুরিয়ার গুপ্তমানিক এলাকায় চার্চ পরিদর্শন শেষে কাটাজানি এলাকার কাছাকাছি আসলে তিন জনকে দেখে তার সন্দেহ হয়। এসময় তিনি তিন জনের গতিরোধ করেন। পুলিশ দেখে সবাই পালিয়ে যাওয়ার সময় ওসি নিজে মশিউর রহমান মিথুনকে আটক করেন এবং অপর দু’জন পালিয়ে যায়।

পরে বুধবার দুপুরে সদর থানায় মিথুনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও সন্ত্রাসী কার্যকলাপের কারণে খুনের চেষ্টা মামলা দায়ের করা হয়। অপর দু’জন আশিক ও পিয়ালের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এই তিন জনই সন্ত্রাস, মাদক, মারামারিসহ বিভিন্ন অসামাজিক কাজে নিয়োজিত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019