১৬ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
তামিম কে পিছনে ফেলে মুশফিক। আজকের ক্রাইম নিউজ

তামিম কে পিছনে ফেলে মুশফিক। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::: ইনজুরিতে তামিম। তাই বিপিএলের চট্টগ্রাম পর্বে প্রায় সবকটি ম্যাচেই ছিটকে গেছেন এই টাইগার ওপেনার। আর সুযোগটি দারুণভাবে কাজে লাগিয়ে তামিমকে হটিয়ে বিপিএল ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহক হলেন মুশফিকুর রহিম।
শনিবার সিলেট থান্ডারের মুখোমুখি হয় মুশফিকের খুলনা টাইগার্স। এ ম্যাচে ৮ বলে ১২ রান করেই রেকর্ডের পাতায় নিজের নাম লেখান মুশফিক। যেখানে ২০১২ মৌসুম থেকে প্রতিটি আসরে খেলা এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান ৭৫ ম্যাচে ১ হাজার ৯৩৬ রান করেছেন। তার থেকে এক রান কম নিয়ে দ্বিতীয়স্থানে নেমে গেছেন তামিম।
৬১ ম্যাচ খেলা তামিম থেকে অবশ্য মুশফিক ১৪টি ম্যাচ বেশি খেলেছেন। আর দু’জনের ইনিংসে তফাত ১১টি। মুশফিকের গড় ৩৪.৫৭, তামিমের ৩৫.৮৩।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019