১৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
বাসটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই নারীটি রাস্তায় পরে গেলে বাসটি চাপা দেয়

বাসটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই নারীটি রাস্তায় পরে গেলে বাসটি চাপা দেয়

অনলাইন ডেস্ক::রাজধানীর ফার্মগেইট এলাকায় বাস চাপায় সখিনা বেগম (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। রোববার বিকেল ৩টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত সখিনা বেগম তার ছেলের মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। দুর্ঘটনায় তার ছেলেও আহত হয়েছেন। নিহতের ছেলে শামীম আহমেদ সহকারি উপকৃষি কর্মকর্তা। তিনি খামার বাড়ি চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। তারা কারওয়ান বাজার এলাকা থেকে খামারবাড়ির দিকে যাচ্ছিল।

ঘটনাটি বাংলাদেশ সাংবাদিকদের নিশ্চিত করেন তেজগাঁও থানার এএসআই জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, তারা মোটরসাইকেল যোগে এয়ারপোর্ট রোড দিয়ে ফার্মগেইট মোড়ে আসার সময় কদমতলি টু এয়ারপোর্ট রোডে চলাচলকারী ৩ নং বাসটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই নারীটি রাস্তায় পরে গেলে বাসটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই নারী। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019