০৬ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
মুখোমুখি সংঘর্ষে দুই এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। আজকের ক্রাইম নিউজ

মুখোমুখি সংঘর্ষে দুই এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। আজকের ক্রাইম নিউজ

অনলাইন ডেস্ক::জামালপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) সকালে মাদারগঞ্জ উপজেলার দারোগাবাড়ি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল রানা (১৬) বালিজুড়ি এফএম হাইস্কুল ও জাহিদুলের (১৬) মাদারগঞ্জ সানশাইন হাইস্কুল থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বালিজুড়ি বাজার থেকে একটি বাস যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। এ সময় ওই বাসের সঙ্গে জুনাইল বাজার থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেল আরোহী পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।

তিনি আরও জানান, নিহত জুয়েল রানা উপজেলার বালিজুড়ি পূর্বপাড়া গ্রামের রুহুল আমীনের ছেলে। আর জাহিদুল জুনাইল সুতারপাড়া গ্রামের গেদার ছেলে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019