০৭ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
ভারত থেকে অবৈধভাবে নারী,পুরুষ ও শিশু পারাপার যেন কোন ভাবেই ঠেকানো যাচ্ছেনা।

ভারত থেকে অবৈধভাবে নারী,পুরুষ ও শিশু পারাপার যেন কোন ভাবেই ঠেকানো যাচ্ছেনা।

মোঃ তহিরুল ইসলাম নিজস্ব প্রতিনিধি::-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে নারী,পুরুষ ও শিশু পারাপার যেন কোন ভাবেই ঠেকানো যাচ্ছেনা। মহেশপুরের জলুলী,পলিয়ানপুর,খোশালপুর ও কুসুমপুর সীমান্ত এলাকা দিয়ে প্রতিদিনই ভারত থেকে অবৈধভাবে প্রবেশ করছে নারী,পুরুষ ও শিশু। বিওপি কঠোর অবস্থানে থাকলেও অবৈধভাবে সীমান্ত পারাপার কমছেনা। আইনশৃঙ্কলা বাহীনী ও স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে চাকুরির সন্ধানে ভারতে গিয়ে কোন কাজ না পেয়ে এবং ভারতীয়দের কাছ থেকে নির্যাতনের শিকার হয়ে তারা বাংলাদেশে ফিরছেন। প্রতিদিনের ন্যায় ২৮ নভেম্বরও ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুসুমপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় নারী,পুরুষ ও শিশুসহ ৬ জন বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিওপি।
২৮ নভেম্বর সকালে এক প্রেসব্রেফিংয়ে বিওপি জানায় বৃহস্পতিবার সকালে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ কুসুমপুর বিওপির টহল দল কর্তৃক সীমান্ত পিলার ৬১/১৮-আর হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পিপুলবাড়ীয়া গ্রামের মধ্য হতে বাংলাদেশী নাগরিক পুরুষ-০১ জন, নারী-০১ জন এবং অপ্রাপ্ত-০৪ জন মোট ০৬ জনকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে আগমনকালে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা চিকিৎসার জন্য ১০ মাস পূর্বে ভারতে গমন করেছিল। আটককৃত ৬ জন বাংলাদেশী নাগরিককে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় ঝিনাইদহ জেলা কারাগারে পাঠানোর হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019