০৬ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
জন্মদিনে ভালোবাসায় সিক্ত আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মিজানুর রহমান মিজান

জন্মদিনে ভালোবাসায় সিক্ত আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মিজানুর রহমান মিজান

মৃধা মোঃ জুয়েল।।
জন্মদিনে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামীলীগ বাকেরগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

৬ ডিসেম্বর শুক্রবার তার ৪৭ তম জন্মদিন। ১৯৭২ সালের এইদিনে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মৃধা বাড়ীতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন।
পিতা মৌজে আলী মিয়া ও মাতা জোবায়দা বেগমের আদরের বড় পুত্র আলহাজ্ব মিজানুর রহমান মিজান, ছোটবেলা থেকেই বিভিন্ন সমাজকল্যাণ মূলক কাজে জড়িত।
জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের খুদে বার্তায় অসংখ্য শুভেচ্ছা পেয়ে অভিভূত মিজান দলীয় নেতা-কর্মী, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশীদের ভালবাসায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আগামীতেও বাকেরগঞ্জের সর্বস্তরের নেতা-কর্মীদের সহায়তায় ঐক্যবদ্ধভাবে
সরকারের উন্নয়ন যাত্রাকে এগিয়ে নিতে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019