১৯ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
বরিশাল নতুন ভারতীয় ভিসা সেন্টার উদ্বোধন করেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বরিশাল নতুন ভারতীয় ভিসা সেন্টার উদ্বোধন করেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

আজকের ক্রাইম ডেস্ক: বরিশালে ভারত ভ্রমনেচ্ছুদের সংখ্যা বাড়ায় বৃহৎ পরিসরে ভিসা এ্যাপ্লিকেশনের নতুন সেন্টারের ‍উদ্বোধন করা হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১টায় নতুন সেন্টারের উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এখন থেকে নতুন ভিসা এপ্লিকেশন সেন্টারের কার্যক্রম চলবে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে নগরীর কাশীপুরের ডিআইজি অফিস সংলগ্ন ‘মীর টাওয়ারে’।

এ সময় আয়োজিত অনুষ্ঠানে সিটি মেয়র ছাড়াও ভারতীয় হাইকমিশনের খুলনাস্থ এসিস্ট্যান্ট হাইকমিশনার মি. রাজেশ কুমার রায়না, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানসহ স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ভারতের এ্যাসিস্ট্যান্ট হাইকমিশনার বলেন, বরিশালে দিন দিন ভারত ভ্রমনেচ্ছুদের সংখ্যা বাড়ছে। তাদের সুবিধার কথা বিবেচনা করে বৃহৎ পরিসরে নতুন সেন্টারের কার্যক্রম চালু করা হলো। এখান থেকে ভারত ভ্রমনেচ্ছু বরিশালের সাধারণ জনগন উপকৃত হবে।

এর আগে বরিশালে ভারতীয় হাইকমিশনের ভিসা এ্যাপ্লিকেশন সেন্টারের কার্যক্রম পরিচালিত হতো নগরীর হাসপাতাল রোডের একটি ভবন থেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019