২৮ মার্চ ২০২৪, ১০:০৯ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত
বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বলেছেন, আমরা একটি সেবাধর্মী প্রতিষ্ঠানের গর্বিত সদস্য।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বলেছেন, আমরা একটি সেবাধর্মী প্রতিষ্ঠানের গর্বিত সদস্য।

ক্রাইম ডেস্ক::বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বলেছেন, আমরা একটি সেবাধর্মী প্রতিষ্ঠানের গর্বিত সদস্য। যে পেশায় দেশের মানুষকে সেবা দেয়ার যে সর্বাধিক সুযোগ রয়েছে। অন্য কোন সংস্থায় তা নেই। সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে জনগণের সেবা দিতে হবে।

সোমবার (১৮ নভেম্বর) পুলিশ লাইন্স বরিশালে মাস্টার প্যারেড পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

নগর বিশেষ শাখার প্যারেড অধিনায়ক উপ-পুলিশ কমিশনার সালেহ্ উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত প্যারেডে বিএমপি পুলিশ কমিশনার নিরাপত্তার চ্যালেঞ্জগুলো আন্তরিকতার সাথে সম্পন্ন করার জন্য সবাইকে অভিনন্দন ও শভেচ্ছা জানিয়ে আরও বলেন, সেবার মান উন্নত করতে আমরা দক্ষতার সাথে যে জনমুখি-গণমুখি কর্মসূচি হাতে নিয়েছি তা বাস্তবায়নের মাধ্যমে পুলিশ এবং জনগণের মধ্যে দূরত্ব কমিয়ে একত্রিত হয়ে সমাজ থেকে অপরাধ নির্মূল করতে পারি তথা সমাজে যাতে অপরাধ দানা বাঁধতে না পারে সেই মর্মে একটা রক্ষা কবচ তৈরি করতে পারি। মাসব্যাপি সচেতনতামূলক নানান কর্মসূচির পাশাপাশি ভুক্তভোগীদের কথা শুনে সেবা পৌঁছে দেয়ার সফলতা নিয়ে সকল থানায় প্রতিমাসের একই দিনে নেয়া জবাবদিহিতামূলক “ওপেন হাউজ ডে” কার্যক্রম জনগণ কর্তৃৃৃক প্রশংশিত হয়েছে। আমরা আইন শৃঙ্খলা পরিস্থতি মোকাবিলায় যে উন্নয়নের মহা সড়কে অবস্থান নিয়েছি, সেখান থেকে আর পিছনে তাকানোর সময় নেই। বঙ্গবন্ধুর ডাকে যেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এই দেশ স্বাধীন হয়েছিলো। সত্যি স্বাধীন সেই দেশ আমরা উপহার দিতে চাই।

এসময়ে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি জনাব প্রলয় চিসিম,উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর আবু রায়হান মুহাম্মদ সালেহ্সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019