রবিবার, ১৩ Jun ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
ঘূর্ণিঝড় বুলবুলের নিখোঁজ জেলে মো. বেলাল হোসেনের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে।

ঘূর্ণিঝড় বুলবুলের নিখোঁজ জেলে মো. বেলাল হোসেনের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে।

অনলাইন ডেস্ক :: ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে এফ.বি.মা কুলসুম মাছ ধরা ট্রলার থেকে পড়ে নিখোঁজ জেলে মো. বেলাল হোসেনের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বিকেল ৩টার দিকে কুয়াকাটা সৈকতের পূর্ব ঝাউবাগান সংলগ্ন সৈকতে লাশটি ভেসে উঠে বালুতে আটকে যায়। স্থানীয়রা মহিপুর থানায় জানালে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে আসে। নিহত মো. বেলাল হোসেন পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট গ্রামের কুরবান আলীর ছেলে।

এর আগে শুক্রবার সকাল ৭টার দিয়ে ট্রলারটি ঘাটে ফিরে আসার সময় ঢেউয়ের ঝাপটায় বেলাল হোসেন ছিটকে পড়ে যায়।

কুয়াকাটা-আলীপুর ট্রলার মালিক সমবায় সমিতির সভাপতি ও লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো.আনছার উদ্দিন মোল্লা বলেন, স্থানীয় জেলেদের মাধ্যমে খবর পেয়ে মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে।

মহিপুর থানা পুলিশের এসআই হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এখন ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English