২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড,
পঞ্চগড়ে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ ডট কম

পঞ্চগড়ে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার। আজকের ক্রাইম নিউজ ডট কম

তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ে ধানক্ষেত থেকে গলাকাটা অবস্থায় কল্পনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৩ নভেম্বর) সকালে সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের সর্দারপাড়া গ্রামে বাড়ির পাশে ধানক্ষেত থেকে ওই লাশটি উদ্ধার করা হয়। কল্পনা ওই গ্রামের মনিরের স্ত্রী। ঘটনার পর থেকেই নিহতের স্বামীর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

জানা যায়, সকালে ধানক্ষেতে কয়েকজন ওই গৃহবধূর গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের যেরে কিছুদিন আগে কল্পনা মারেয়া ইউনিয়নের কালুয়াখাল এলাকায় বাবা আব্দুল করিমের বাড়ি চলে যায়। এর পর গত ৬দিন আগে দু’ই পরিবারের সমঝোতার মাধ্যমে কল্পপনাকে বাড়িতে নিয়ে আসে মনির ও তার পরিবার।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহম্মদ গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019