শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:১২ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
মিমকে ‘ডিম’ বলে ডাকায় খালাতো ভাইকে খু’ন।

মিমকে ‘ডিম’ বলে ডাকায় খালাতো ভাইকে খু’ন।

ন’ড়াইলের লো’হাগ’ড়ার সিং’গা গ্রামের স্কু’লছাত্র র’মজান হ’ত্যাকা’ণ্ডের র’হস্য উ’দঘাটন করেছে পুলিশ। এ হ’ত্যাকা’ণ্ডের মূ’ল আ’সামি মিম আক্তার শ’নিবার স’ন্ধ্যায় স্বী’কারোক্তিমূ’লক জ’বানব’ন্দি দিয়েছে।

ঘা’তক মিম আক্তার চ’রআ’ড়িয়ারা গু’চ্ছ গ্রামের মো. রাকায়েত শেখ ও লাকী বে’গমের মেয়ে। সে ন’ড়াইলের বি’জ্ঞ ম্যা’জিস্ট্রেট আমাতুল মোর্শেদার আমলি আ’দালতে ফৌ’জদারি কা’র্যবি’ধির ১৬৪ ধা’রায় জ’বানব’ন্দি দেয়।

এসআই মি’ল্টন কুমার দে’বদা’স জানান, র’মজান তার খা’লাতো বোন মিম আ’ক্তারকে মিম না বলে ‘ডিম’ বলে ডা’কতো। এতে মিম র’মজানের উ’পর ক্ষি’প্ত ছিল। বুধবার স্কু’ল থেকে বাড়ি ফে’রার পরে মিম র’মজানকে মা’রধ’র করে। দৌঁ’ড়ে রমজান উ’ঠানে প’ড়ে গে’লে মিম র’মজানের গ’লা টি’পে ধ’রে। এ সময় রমজানের মৃ’ত্যু হয়।

পরে ক’য়েকজনের সহ’যোগিতায় মিম ম’রদেহ গু’ম করার চে’ষ্টা করে। এ ঘ’টনায় এখন প’র্যন্ত পুতুল, মিম, ইলিয়াস শেখ, ইউসুফ শেখ, লাকী বেগম, হাবিবুর রহমানসহ ছ’য়জনকে আ’টক করা হয়েছে।

তিনি আরো জানান, শ’নিবার রা’ত সাড়ে ১১ টায় ওই গ্রামে অ’ভিযান চা’লিয়ে হ’ত্যার সময় শি’শু রমজানের স’ঙ্গে থাকা বই ও স্যা’ন্ডেল উ’দ্ধার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English