১৯ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
মোবাইল ফোন না কিনে দেওয়ায় মা’কে জবাই করে হত্যা!

মোবাইল ফোন না কিনে দেওয়ায় মা’কে জবাই করে হত্যা!

মোবাইল ফোন না কিনে দেওয়ায় মাদকাসক্ত এক ছেলে তার মা’কে জবাই করে হত্যা করেছে। বাগেরহাটের বাসাবাটি এলাকায় রোববার সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে।

পশ্চিম বাসাবাটি এলাকায় হত্যার ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে রাসেল মোল্লাকে আটক করেছে পুলিশ।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মো.মাহফুজ আফজাল এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বাগেরহাটের পশ্চিম বাসাবাটি এলাকার মৃত. শাহজাহান মোল্লার মাদকাসক্ত ছেলে মায়ের কাছে কয়েকদিন ধরে মোবাইল কিনে দেওয়ার কথা বলেন। তার মা তাকে মোবাইল না কিনে দিয়ে তার বোনকে ফোন কিনে দেয়। এতে রাসেল মোল্লা মায়ের প্রতি ক্ষিপ্ত হয়। এই ঘটনার জেরে রোববার সকালে সে তার মা রাবেয়া বেগম (৫৫) কে জবাই করে হত্যা করে।

পুলিশ ঘটনাস্থল থেকে রাবেয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মামলার প্রস্তুতি চলছে বলে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহাতাব উদ্দিন জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019