২০ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
ভোলায় পুজার আতশবাজির আগুনে যুবকের মৃত্যু

ভোলায় পুজার আতশবাজির আগুনে যুবকের মৃত্যু

আনোয়ার পঞ্চায়েত মিলন,ভোলা।।
ভোলার চরফ্যাশনে পুজার আতশবাজির আগুন লেগে যুবকের মৃত্যু হয়েছে। ঢাকা নেয়ার পথে মৃত্যু হয় চরফ্যাশনের বাজার ব্যাবসায়ী আযাদের।
নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, চরফ্যাশন বাজারের ব্যাবসায়ী ফারুক কবিরাজের ছেলে মোঃ আজাদ (২৮) এর জনতা রোডে তার আয়ুর্বেদিক ঔষধের ব্যবসা রয়েছে। গতকাল রবিবার ১৩ অক্টোবর দুপুর আড়াইটায় ঔষধের দোকানের পিছনে কাজ করছিল মোঃ আজাদ। এসময় হিন্দু যুবকরা পাশেই আতশবাজি ফুটায়। আতশবাজির পটকা পাশে রাখা একটি ড্রামে আগুন লেগে মুহুর্তেই মোঃ আজাদের গায়ে লেগে আগুনে পুড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তাররা তাকে বরিশালে রেফার করে। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে ১৪অক্টোবর ভোর ৪ টায় আজাদ মৃত্যুরকোলে ঢলে পড়েন।
এ ঘটনায় চরফ্যাশনে চলছে শোকের মাতম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019