১৪ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রাজধানীতে তিন পার্বত্য জেলার কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনীবিতান উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী জীবননগরে ট্রাক চালকের সড়ক দুর্ঘটনায় মৃত্যু মুলাদিতে ভেটেরিনারী টিচিং হাসপাতালের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত আগৈলঝাড়ায় দুই জন চেয়ারম্যান সহ ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ আজকের ক্রাইম নিউজ এর পক্ষ থেকে এডিশনাল এসপিকে ফুলের শুভেচ্ছা বাবুগঞ্জে সিএজি কার্যালয়ের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ঘোড়ার গাড়িতে বিদায় দিলেন প্রধান শিক্ষককে বরিশালে সুষ্ঠ নির্বাচনকে বেকায়দায় ফেলতে মনিরুজ্জামানের মতো প্রিজাইডিং অফিসারই যথেষ্ট বরিশাল জেলা ডিবি পুলিশের অভিযানে নয় কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ি গ্রেপতার। উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে: বরিশাল জেলাপ্রশাসক
এক মাসের মধ্যে রাজিব কে ১০ লাক টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ।আজকের ক্রাইম নিউজ ডট কম

এক মাসের মধ্যে রাজিব কে ১০ লাক টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ।আজকের ক্রাইম নিউজ ডট কম

এক মাসের মধ্যে রাজিবকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ

রাজাধানীতে দুই বাসের চাপায় হাত হারানো রাজিবের পরিবারকে আগামী এক মাসের মধ্যে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার জন্য স্বজন পরিবহনকে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ।

আজ রোববার সকালে সুপ্রিম কোর্টের চেম্বার আদালত ক্ষতিপূরণের আদেশ স্থগিত চেয়ে করা স্বজন পরিবহনের আবেদনের প্রেক্ষিতে এই রায় দেন। এর আগে হাত হারানো তিতুমীর কলেজ ছাত্র রাজীব হোসেনের পরিবারকে দুই মাসের মধ্যে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ দিয়েছিল আদালত। বিআরটিসি ও স্বজন পরিবহনকে ক্ষতিপূরণের ৫০ লাখ টাকার মধ্যে ২৫ লাখ করে দিতে বলা হয়েছিল রায়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019