০২ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
আগামী ২০ অক্টোবর থেকে নগরীর ৩০ টি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে

আগামী ২০ অক্টোবর থেকে নগরীর ৩০ টি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে

আগামী ২০ অক্টোবর থেকে নগরীর ৩০টি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন শুরু হবে। যা শেষ হবে ১৫ নভেম্বর। এসময়ের মধ্যে মেয়াদ উত্তীর্ণ প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের নতুন কমিটি হবে। পাশাপাশি মহানগর আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদককে বহিস্কারের জন্য কেন্দ্রে চিঠি প্রেরনের সিদ্ধান্ত হয়েছে।আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে নগরীর সার্কিট হাউস এর ধানসিঁড়ি,মিলনায়তনে শনিবার সকাল থেকে দিনব্যাপী অনুষ্ঠিত বরিশাল মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় ওই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন- বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন।এছাড়াও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বরিশাল সিটি কর্পোরেশনের দলীয় কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় আসন্ন আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের পূর্বে মহানগর আওয়ামী লীগের ৩০টি ওয়ার্ডে সম্মেলনের সিদ্ধান্ত হয়েছে। ২০ অক্টোবর থেকে শুরু হওয়া সম্মেলন ১৫ নভেম্বরের মধ্যে শেষ হবে। এর মধ্যে ২৬ অক্টোবর ২৪. ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড এবং ৩ নভেম্বর ৫. ৬ ও ৮ নম্বর ওয়ার্ডে সম্মেলন হবে।
বাকি ২৪টি ওয়ার্ডে প্রতি একদিন পর পর দুটি করে সম্মেলন হবে। ৩০টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করে মহানগর আওয়ামী লীগের অধিনস্ত অঙ্গ ও সহযোগী সংগঠনের সম্মেলন করার সিদ্ধান্ত হয়েছে বর্ধিত

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019