২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব
বাবুগঞ্জ উপজেলা সাংবাদিক ইউনিয়ন এর কমিটি ঘোষণা সভাপতি জিয়াউল হক, সম্পাদক আরিফুর রহমান

বাবুগঞ্জ উপজেলা সাংবাদিক ইউনিয়ন এর কমিটি ঘোষণা সভাপতি জিয়াউল হক, সম্পাদক আরিফুর রহমান

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলা সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি এ.কে.এম জিয়াউল হক( সহকারী অধ্যাপক), সাধারণ সম্পাদক মোঃ আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলামসহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

১৯ জানুয়ারি শুক্রবার বিকাল ৩ ঘটিকায় বাবুগঞ্জ উপজেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা সোহাইল এন আলী খান এর বাসভবনস্থ (সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়) এক সাধারন সভার আয়োজন করা হয়।

সভায় সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা সোহাইল এন আলী খান এর সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মোঃ ইকবাল হোসেন স্বপন এর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাবুগঞ্জ উপজেলা সাংবাদিক ইউনিয়নের মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারণে সকল সদস্যদের সম্মতিক্রমে দুই বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।

কমিটির অন্যান্যরা হলেন প্রধান উপদেষ্টা সোহাইল এন আলী খান, উপদেষ্টা মোঃ মাইনুল হোসাইন পারভেজ মৃধা, সাইফুর রহিম(সহকারী অধ্যাপক), সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন স্বপন, মোহাম্মদ আলী, মোঃ নুরুল ইসলাম মাস্টার, মোঃ শেখ নজরুল ইসলাম মাহবুব, সম্মানিত সদস্য মোসাম্মৎ লুনা আক্তার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019