বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বরিশাল গৌরনদী তে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশাল গৌরনদী তে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের। আজকের ক্রাইম নিউজ ডট কম

বরিশালের গৌরনদীতে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক দ্বীন ইসলাম তালুকদার (২০)কে আসামি করে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বড়দুলালী গ্রামের ধর্ষিতা গৃহবধু (১৯) বাদি হয়ে এ ধর্ষণ মামলা দায়ের করেন। দ্বীন ইসলাম ওই গ্রামের আবুল হোসেন তালুকদারের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সগীর হোসেন জানান, দীর্ঘদিন ধরে বাদিনীর স্বামী ঢাকায় একটি কোম্পানীর গাড়ি চালক হিসেবে চাকরি করে আসছেন । শ্বাশুড়িকে নিয়ে স্ত্রী গ্রামের বাড়িতে বসবাস করতো। এ সুযোগে প্রতিবেশী নরপশু দ্বীন ইসলাম তালুকদার গত ২০ সেপ্টেম্বর রাত ১১টার দিকে কৌশলে ঘরের ভেতর প্রবেশ করে ওই গৃহবধুথর মুখে কাপড় দিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ভিকটিমের আত্মচিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়।
এ ব্যাপারে ওই ভিকটিম বাদি হয়ে অভিযুক্ত দ্বীণ ইসলাম তালুকদারকে আসামি করে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গতকাল শনিবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এজাহারভূক্ত আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
ঘটনার দিন থেকেই বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য স্থাণীয় কতিপয় প্রভাবশালী ব্যক্তি মরিয়া হয়ে মাঠে নেমেছিলো বলে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English