১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
শিক্ষার্থীদের সাথে ভিসির বৈঠক।আজ রাতে থেকে অপারেশন চলবে বুয়েটের হলগুলোতে

শিক্ষার্থীদের সাথে ভিসির বৈঠক।আজ রাতে থেকে অপারেশন চলবে বুয়েটের হলগুলোতে

অনলাইন ডেস্ক ঃঃ বিকাল সাড়ে ৫টায় বুয়েটের অডিটোরিয়ামে উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের সভা অনুষ্ঠিত হয়। সভায় আবরার হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী সঙ্গে আলোচনা করেছি। তিনি বলেছেন যা যা প্রয়োজন সব সহযোগিতা দেওয়া হবে। আমি প্রধানমন্ত্রীকে বলেছি, আপনি বলেছেন হলে হলে তল্লাশি হবে, তাহলে আমাদের হলগুলোতেই আগে তল্লাশি করুন।

অবৈধভাবে হলগুলোতে অবস্থান নেওয়া শিক্ষার্থীদের উচ্ছেদ করতে শুক্রবার (১১ অক্টোবর) রাত থেকে অভিযান চলবে বলে জানিয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য ড. মুহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার (১১ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় বুয়েটের অডিটোরিয়ামে উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের সভা শুরু হয়। সভায় আবরার হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, হলে হলে প্রভোস্ট ও শিক্ষকরা মিলে সিদ্ধান্ত নিয়ে ক্লিনিং অপারেশন চালাবে। প্রয়োজনে পুলিশ পাঠানো হবে।

এ সময় ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, প্রত্যেক হলের প্রভোস্টদের সাথে পাঁচ থেকে ছয়জন শিক্ষক বসে এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন। সে অনুযায়ী হলে হলে ক্লিনিং অপারেশন চলবে। এবং সেটি আজ রাত থেকেই চলবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019