২০ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বরগুনায়, মা-মেয়ে নিহত

বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বরগুনায়, মা-মেয়ে নিহত

অনলাইন ডেস্ক : বরগুনায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে বরগুনা-বেতাগী আঞ্চলিক মহাসড়কের বেতাগী উপজেলার সোনারবাংলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তার সহকারী। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরগুনা থেকে বেতাগী যাওয়ার পথে সত্তার পরিবহনের একটি বাস সোনারবাংলা নামক এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা এবং পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেন। এ সময় উদ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, পানিতে ডুবে থাকা বাসটি থেকে এখন পর্যন্ত এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে। তবে বাসটি না তোলা পর্যন্ত বলা যাচ্ছে না এখানে আরও কোনো মরদেহ আছে কি-না। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019