বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
চরমোনাই’র মাহফিল শুরু’ মুসুল্লিদের ঢল। আজকের ক্রাইম-নিউজ পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ জাপা রাজনীতির মাঠে পরগাছা হয়ে থাকবে না : জিএম কাদের। আজকের ক্রাইম-নিউজ নাসিরের স্ত্রী তামিমার তালাকনামা প্রকাশ। আজকের ক্রাইম-নিউজ রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ নতুন প্রজন্মের প্রথম ভোট উন্নয়ন এর মার্কা নৌকায় হোক রাজিহার স্মার্ট কার্ড বিতরণ। আজকের ক্রাইম-নিউজ ৮ ব্যাংকে অফিসার পদে ২৪৭৮ জনের চাকরির সুযোগ। আজকের ক্রাইম-নিউজ এবার সায়েন্সল্যাব মোড়ও বন্ধ করে দিলেন শিক্ষার্থীরা। আজকের ক্রাইম-নিউজ টিকা নিলেন শেখ রেহানা। আজকের ক্রাইম-নিউজ
ঝালকাঠির নলছিটিতে এক তরুনীর মস্তকবিহীন লাশ উদ্ধার

ঝালকাঠির নলছিটিতে এক তরুনীর মস্তকবিহীন লাশ উদ্ধার

নলছিটি প্রতিনিধি ঝালকাঠির নলছিটি উপজেলার সুগন্ধা নদী তীরবর্তী বহরমপুর গ্রামের একটি সংযোগ খালে অজ্ঞাত পরিচয়ে এক তরুণীর মস্তক বিহীন গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার সন্ধ্যায় বহরামপুর নামে ওই গ্রামের খালে ভাসমান এ মরদেহ উদ্ধার হয়।

নলছিটি থানার ওসি(তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, প্রথমে গ্রামবাসী মরদেহ দেখে পুলিশে খবর দেয়। মস্তক বিহীন অবস্থায় মরদেহটি পঁচা-গলা অবস্থায় পাওয়া গেছে। তার পায়ে একটি নূপুরের মত থাকায় নারী বলে প্রাথমিক ভাবে সনাক্ত করা হয়েছে। পরে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

বয়স আনুমানিক ১৮/২০ হতে পারে জানিয়ে ওসি হালিম বলেন, বেশ ক’দিন আগে হত্যা করে মরদেহ ভাসিয়ে দেয়া হয়েছে বলে ধারাণা করা হচ্ছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান, এ পুলিশ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English