২৯ মার্চ ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে ঝুলন্ত মরদেহ উদ্ধারের দুই মাস পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা বরিশালে মাননীয় নির্বাচন কমিশনার মহোদয়ের সাথে বিএমপি কমিশনার এর সৌজন্য সাক্ষাৎ গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে
সন্তানের খাবার না জোগাতে পেরে মায়ের আত্ম হত্যা

সন্তানের খাবার না জোগাতে পেরে মায়ের আত্ম হত্যা

নিজেস্য প্রতিবেদকঃফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সন্তানের খাবার জোগাতে না পেরে আত্মহত্যা করেছেন দুই সন্তানের এক জননী। রোববার সকালে উপজেলা হামিরদী ইউনিয়নের ভিমিরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতের নাম সালমা বেগম (৩২)। তিনি ওই গ্রামের তাবিজ বিক্রেতা ইকরাম মাতুব্বরের স্ত্রী।

স্থানীয় গ্রামবাসী জানান, রোববার (৬ অক্টোবর) সকালে রান্না শেষে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে সালমা বেগম আত্মহত্যা করেন। প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গা থানার এসআই আব্দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই গৃহবধু দীর্ঘ দিন যাবত শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। নিজের চিকিৎসা ও সন্তানদের জন্য খাবার জোগার করতে না পারায় তিনি মানসিক যন্ত্রণায় ভুগছিলেন। ধারণা করা হচ্ছে সেজন্যই তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019