শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
বৃদ্ধ রেলকর্মীকে মেরে দাড়ি উপরে ফেলল আ’লীগ নেতা। আজকের ক্রাইম-নিউজ বিদেশী শত্রু দমনে ১৭৯৮ সালে ‘এক্ম-ওয়াই-জেড’ ফর্মুলার জন্ম! আজকের ক্রাইম-নিউজ মোদিকে বাংলাদেশে না আনতে সরকারের প্রতি ভিপি নুরের অনুরোধ। আজকের ক্রাইম-নিউজ কন্যা সন্তান বোঝা নয়, আশীর্বাদ”- পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় ধানের শীষে ভোট না দেওয়া সেই রফিকসহ ৬ বিএনপি নেতা বহিস্কার। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত। আজকের ক্রাইম-নিউজ রিজভীর নেতৃত্বে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল। আজকের ক্রাইম-নিউজ সাকিবকে ছাড়া কঠিন হতে যাচ্ছে নিউজিল্যান্ড সফর : মাশরাফি। আজকের ক্রাইম-নিউজ তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পষ্টে কৃষকের মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ মাটিরাঙ্গায় গাঁজাসহ আটক ৩। আজকের ক্রাইম-নিউজ
মঠবাড়িয়া যৌতুকের দাবিতে অমানুষিক নির্যাতন

মঠবাড়িয়া যৌতুকের দাবিতে অমানুষিক নির্যাতন

পিরোজপুরের মঠবাড়িয়ায় যৌতুকের দাবীতে রিনা বেগম (২৮) নামে এক গৃহবধূঁর ওপর অমানুষিক নির্যাতণ চালিয়েছে তার স্বামীসহ পরিবারের লোক জন। স্থানীয় দু‘জন চৌকিদার তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। গত ৪ অক্টোবর রাতে উপজেলার নাগ্রাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। রিনা বেগম ওই গ্রামের বাদল হাওলাদারের স্ত্রী ও বাদুরা গ্রামের আলম হাওলাদারের মেয়ে। এ ঘটনায় রিনা বেগম বাদী হয়ে তার স্বামী বাদল (৩৫), শশুর ফজলুল হক হাওলাদার (৫৫), শাশুরী রাবেয়া বেগম (৫০) ননদ জেসমিনকে বিবাদী করে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত রিনা বেগম জানান, প্রায় ১২ বছর আগে ইসলামী শরীয়াহ মোতাবেক রেজিস্ট্রি কাবিন মূলে বাদলের সাথে তার বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের সংসারে ৯ বছর বয়সী একটি পুত্র ও ৫ বছর বয়সী একটি কন্যা সন্তোনের জন্ম হয়। বিয়ের প্রথম দিকে তার স্বামী বাদল হাওলাদারকে ব্যবসার জন্য ১ লাখ টাকা এনে দিলে বাদল ওই টাকা নষ্ট করে ফেলে। এর পরে বাদল পুণঃরায় আরও ১ লাখ টাকা যৌতুক দাবী করে আসতে থাকে। রিনা বেগমের বাবা ওই টাকা দিতে অস্বীকৃতি জানালে তার ওপর (রিনা বেগম) চলতে থাকে বিভিন্ন নির্যাতণ। এরই ধারাবাহিকতায় ৪ অক্টোবর রাতে যৌতুকের দাবিতে তার ওপর অমানুষিক নির্যাতণ চালায়। এক পর্যায় স্বামী বাদল তাকে (রিনা বেগম) জবাই করতে গেলে শিশু দুটির আত্ম চিৎকারে এলাকার লোকজন ছটে আসে। এসময় রিনা বেগমকে মৃত্যু ভেবে তারা স্বামী বাদল জনৈক ওলিউল ইসলামকে মুঠোফেনে রিনা বেগম অসুস্থ্য বলে পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুমুজ্জামান লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English