১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক
বরগুনার পাথরঘাটা মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায় তিন ফার্মেসিকে জরিমানা করা হয়েছে

বরগুনার পাথরঘাটা মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায় তিন ফার্মেসিকে জরিমানা করা হয়েছে

স্টাফ রিপোর্টার মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখাসহ বিভিন্ন অপরাধে বরগুনার পাথরঘাটার পৌর এলাকায় অভিযান চালিয়ে তিন ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির।

এসময় উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার খালিদ মাহমুদ আরিফ ও পাথরঘাটা সদর থানার পুলিশ সদস্যরা।

বাংলানিউজকে ইউএনও হুমায়ুন কবির জানান, মেয়াদোর্ত্তীণ ওষুধ রাখা ও দোকানের বৈধ কাগজপত্র না দেখাতে পারায় এলাকার তালুকদার মেডিক্যাল হলের মালিক গিয়াস তাদুকদারকে ১০ হাজার, মুজাহিদ মেডিক্যাল হলের মালিক মাওলানা বজলুর রহমাকে ১০ হাজার ও ইসলামিয়া মেডিক্যাল হলের মালিক মাওলানা আব্দুস সোবাহানকে ১০ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019